The killer is hiding behind the 'mask', the police are the target! Anirban in the unraveling of the mystery

‘মুখোশ’-এর আড়ালে লুকিয়ে খুনি,টার্গেটে পুলিশ! হাড়হিম করা রহস্য উন্মোচনে অনির্বাণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খুনীর টার্গেট এবার পুলিশ! মুখোশের আড়ালে একের পর এক খুন করে পুলিশ প্রশাসনের ঘুম উড়িয়ে দিচ্ছে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি। কে সে? কেনই বা খুন করছে একটার পর একটা? পুলিশের সঙ্গে তার শত্রুতাই বা কী? রহস্য উন্মোচন করবেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। প্রকাশ্যে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘মুখোশ’ (Mukhosh)-এর ট্রেলার।

রবিবার মুক্তি পেল এই ছবির ট্রেলার। শহরের বুকে পর পর বেশ কয়েকটি নৃশংস খুনের ঘটনার তদন্তে পুলিশ। প্রতিটা খুন করা হচ্ছে নির্দিষ্ট প্যাটার্ন মেনে, খুনি রয়েছেন ‘ভেড়ার মুখোশ’-এর আড়ালে। সেই খুনির খোঁজে পুলিশকে সহায়তা করতে হাজির ক্রিমিনোলজিস্ট অনির্বাণ। দুঁদে পুলিশ অফিসার চন্দ্রেয়ী ঘোষকে সাহায্য করবেন  খুনিকে পাকড়াও করতে।

গোটা ট্রেলারে খুনের ঘটনা ঘিরে যেন এক অদ্ভুত ধোঁয়াশা, আর অন্ধকার। আর এই অন্ধকারের পিছনে রয়েছে গভীর সত্য। ট্রেলারে এক ব্যক্তি অনির্বাণকে (Anirban Bhattacharya) জানালেন ‘আমাদের দেশে গরিব হওয়াটাই সবচেয়ে বড় অন্যায়’। আবার একটি রহস্যময় ক্রসের অর্থ এক চার্চের ফাদারকে জিজ্ঞাসা করলে তিনি অনির্বাণকে জানান, এর অর্থ ‘Loss & Pain’। প্রশ্ন জাগে তবে কি কোনও পুরনো ঘটনাই খুনির খুনের আসল কারণ! এসব প্রশ্নের উত্তর ‘মুখোশ’ (Mukhosh) মুক্তির পরই মিলবে। ট্রেলারেই জানানো হয়েছে এই অগস্টে প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে বিরসা দাশগুপ্তের এই সাইকোলজিক্যাল থ্রিলার।

আরও পড়ুন: বিপদ বাড়ছে রাজ্ কুন্দ্রার! ৩ লাখ জরিমানা সেবির, যৌন হেনস্থার অভিযোগ দায়ের শার্লিনের

পরিচালক বিরসা দাশগুপ্তের এই ছবি মালায়ালাম ছবি, আনজাম পাথিরা’র (Anjaam Pathiraa) অফিসিয়্যাল রিমেক। চান্দ্রেয়ী ঘোষ,অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও এই ছবিতে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন ও পায়েল দে-কে।

প্রসঙ্গত, বিরসা-অনির্বাণের ছবির নাম ছিল ‘সাইকো’। তবে মুক্তির আগে নাম বদলানো হয়েছে। রাখা হয়েছে ‘মুখোশ’। আর সেই সাইকোলজিক্যাল ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উন্মাদনা জাগিয়েছে। প্রেক্ষাগৃহে আসছে ১৩ আগস্ট।

আরও পড়ুন: তানভীর ইভানের গানে ‘যশমিতা’র রোম্যান্স! পাখি -অরণ্য জুটি এবার মিউজিক ভিডিয়োতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest