The new entertainment platform 'Uribaba' is coming, watch sitcom - series for free

আসছে বিনোদনের নতুন প্ল্যাটফর্ম ‘Uribaba’, সিরিজ থেকে সিটকম দেখুন বিনামূল্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অতিমারি পর্বে বিনোদন হাতের মুঠোয়। মুঠোফোনে চোখ রাখলেই অগুন্তি ওয়েব প্ল্যাটফর্ম। সমস্যা একটাই, ফি-মাসে তার পিছনে খরচ করতে হয়। ট্রিকস্টার অ্যান্ড স্প্যান প্রোডাকশনস সেই সমস্যারও সমাধান করছে। ২ অগস্ট বিনোদনের সব উপকরণ বিনামূল্যে এক ওয়েব প্ল্যাটফর্মে হাজির করতে চলেছে তারা, নাম ‘উরি বাবা’। অমিত বসু এবং অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তীর মস্তিষ্কপ্রসূত বাংলার প্রথম স্বাধীন এই প্ল্যাটফর্ম ২০ থেকে ৪০-এর মন কাড়বে, দাবি প্রযোজনা সংস্থার। তাঁদের সঙ্গে রয়েছেন বিজ্ঞাপন জগতের দুই ব্যক্তিত্ব নরেশ ক্ষেত্রপাল ও সঞ্জীব ধিরানি।

গত বছর দীর্ঘ লকডাউনেই বিনোদনের এই নতুন উদ্যোগের কথা মাথায় আসে অমিত, সৌরভ এবং ঈশিতার ৷ চারদিকে কাজের আকাল, এদিকে কাজের সুযোগের জন্য অপেক্ষায় এক দল সৃজনশীল মুখ ৷ তাঁদের মধ্যে অভিনেতা, টেকনিশিয়ান ছাড়াও আছেন পরিচালক, চিত্রনাট্যকার, সংলাপলেখকরাও ৷ তাঁরা সকলে কাজ করতে চান ৷ কিন্তু লকডাউনে কাজের সুযোগ নেই ৷ সেই সুযোগ তথা কাজের নতুন দিশা দেখিয়েছে ‘উরিবাবা’ ৷ নানা স্বাদের কন্টেন্টের মধ্যে অন্যতম ‘বিরহী’, ‘দুয়ারে বৌমা’, ‘মিটিং মাসি’, ‘সিট কম’ এবং ‘প্রেম গেম’৷ আজই মুক্তি পেয়েছে ‘বিরহী’র ট্রেলার।

জানা যাচ্ছে এই ডিজিটাল প্ল্যাটফর্ম ‘উরিবাবা’ (Uribaba)তে আসছে বাংলা গানের শো 5MM On The Rock। যেখানে থাকছেন, বাংলা সঙ্গীতের কিছু জনপ্রিয় ব্যক্তিত্ব। থাকছেন অনুপম রায়, পিয়া চক্রবর্তী, শিলাজিত মজুমদার, ধী, সাত্ত্বিক বিশ্বাস এবং প্রাজনা।

আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে চুমু! পরীমণি এবং পুলিশকর্তার ঘনিষ্ঠ ভিডিয়ো প্রকাশ্যে, দেখুন…

ইতিমধ্যেই নেটমাধ্যমে ঝড় তুলেছে ওয়েব চ্যানেলের শ্লোগান, ‘সার্চ কর….. রিসার্চ কর!’ সংস্থার দাবি, নাম এবং স্লোগান শুনেই নাকি নড়ে বসেছে এই প্রজন্ম। নিজেদের সামাজিক পাতায় তাই নিয়ে প্রশ্নও তুলেছে তারা, কী নিয়ে রিসার্চ অর্থাৎ গবেষণা হবে? প্রযোজনা সংস্থা বলছে, নাচ, গান, ফিকশন, নন ফিকশন– যে কোনও বিষয় নিয়ে সার্চ করলেই চোখের সামনে সব হাজির।

আপাতত ‘উরিবাবা’ দেখা যাচ্ছে তার ইউটিউব চ্যানেল, ওয়েবসাইট ও ফেসবুক পেজে ৷ কিছু দিনের মধ্যেই শুরু হবে নতুন পর্বের স্ট্রিমিং৷ পুজোর সময় আসছে এর অ্যাপ ৷ তবে সেটাও সম্পূর্ণ বিনামূল্যেই পাওয়া যাবে ৷ অভিনেতা তথা ‘উরিবাবা’-র অন্যতম নেপথ্য কারিগর সৌরভের কথায়, ‘‘আমরা নিখরচায় মানুষের কাছে নতুন ইন্ডিপেন্ডেন্ট কন্টেন্ট পৌঁছ দিতে চাই ৷ যতটা সম্ভব, বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছনই আমাদের লক্ষ্য ৷ এখনও অবধি যা সাড়া পেয়েছি, তাতে আমরা আশাবাদী ৷ ওটিটি-দের সঙ্গে আমাদের কোনও সঙ্ঘাত বা প্রতিযোগিতা কোনওটাই নেই ৷ আমরা আমাদের মতো কাজ করতে চাই ৷ কাজ করার জন্য নতুন নতুন ছেলেমেয়েদের কাছে ডিজিটাল মঞ্চ পৌঁছে দিতে চাই৷’’

আরও পড়ুন: আজই সাত পাক ঘুরতে চলেছেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর! পাত্র কে জানেন?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest