Site icon The News Nest

‘আমার রাজত্বের রানি’, রাজস্থানে প্রেমিকার সঙ্গে রোম্যান্স শ্রাবন্তী পুত্রের

jhinuk 2

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনে কিছুটা ইতি টেনে বর্তমানে অনুরাগীরা ব্যস্ত শ্রাবন্তীর ছেলের প্রেম নিয়ে। নতুন বছরেই শ্রাবন্তীর ছেলে অভিমণ্যু তার গার্লফ্রেন্ডকে সোশ্যাল মিডিয়ার সাথে ভাগ করে নিয়েছেন। তিন বছর ধরে মডেল দামিনীর সঙ্গে লুকিয়ে প্রেম করছিলেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। সম্প্রতি গার্লফ্রেন্ডকে নিয়ে রাজস্থান সফরেও গিয়েছিল অভিমন্যু। এবার সেই সফরেরই অদেখা ছবি প্রকাশ্যে আনল সে। একদম রাজকীয় স্টাইলে দামিনীর জন্য ভালোবাসায় বহিঃপ্রকাশ ঘটাল সে।

রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে দামিনীকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করে ঝিনুক। ছবির ক্যাপশনে লেখা- ‘আমার রাজত্বের রানি’। ছবিতে নীল ডেনিম ও স্কাই ব্লু টপে পাওয়া গিয়েছে দামিনীকে, অন্যদিকে কালো জিনস ও লেদার জ্যাকেটে দেখা মিলল অভিমন্যুর। এই ছবির সঙ্গে আরও একটি সোলো ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী পুত্র। যেখানে তলোয়ার হাতে পাওয়া গেছে তাঁকে।

আরও পড়ুন: চুপিসাড়ে বিয়ে সারলেন টলি অভিনেতা ইন্দ্রাশিস রায়, দেখুন বিশেষ কিছু মুহূর্ত…

রাজস্থানে গিয়ে আজমির শরিফ দরগায় হাজির এই প্রেমিক যুগল। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছিলেন দামিনী। সেলেব জুটির একত্রে ছবি ছাড়াও দামিনীর একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে তাকে লক্ষ্য করা যাচ্ছে কালো রঙের ওয়ানপিসে।

নতুন বছরেই অভিমন্যু জানিয়ে দেন তিন বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ সে। সম্পর্কের তিন বছর উদযাপন করতেই ইনস্টাগ্রামে ঘোষণা সারে সে। তাঁর প্রেমিকাও কলকাতা মডেলিং দুনিয়ার পরিচিত মুখ। শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন।

ঝিনুকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে এটা জানার পর থেকেই নেটদুনিয়ায় সেনসেশন হয়ে উঠেছে ঝিনুকের গার্লফ্রেন্ড দামিনী। রোজই নেটবাসীরা ঝিনুক ও তার গার্লফ্রেন্ডের প্রোফাইলে উঁকি ঝুঁকি মারছে।

বলে রাখি, কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল ঝিনুক- দামিনীর ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠতায় মত্ত ‘কিউট স্মাইল’ গানটির সঙ্গে ইনস্টাগ্রাম রিল ভিডিও। যেখানে স্পষ্ট লক্ষ্য করা যাচ্ছিল ঝিনুক ও তার বান্ধবী ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে মেজেছে।

আরও পড়ুন: তারকাখচিত রিসেপশনে মাতলেন নব দম্পতি ত্বরিতা-জুপিটার, দেখুন…

Exit mobile version