The reality show Bigg Boss OTT, which started with Malaika's dance

Malaika’র নাচ দিয়ে শুরু রিয়ালিটি শো Bigg Boss OTT, চিনে নিন ১২ প্রতিযোগীকে

সময়ের আগেই দর্শকের দরবারে ফিরছে Bigg Boss। তবে শুধু ওয়েবের দর্শকদের জন্য। বদলে গিয়েছে সঞ্চালকও। টেলিভিশনে ‘বিগ বসে’র নতুন মরশুমের সঞ্চলনা সলমন খানই (Salman Khan) করবেন। ওয়েব এই দায়িত্ব নিয়েছেন করণ জোহর (Karan Johar)। শো শুরু হওয়ার ঠিক আগেই Bigg Boss OTT’র অন্দরমহল ঘুরিয়ে দেখালেন করণ।

এবারে বহেমিয়ান অর্থাৎ বাঞ্জারা থিমেই তৈরি করা হয়েছে গোটা ঘরটি। রয়েছে মাস্টার বেডরুম এবং বিশাল হল। রবিবাসরীয় মেজাজে শোয়ের প্রিমিয়ারে নিজের সৌন্দর্যের দ্যুতি ছড়াবেন মালাইকা অরোরা (Malaika Arora)। আগাম ঝলকে ‘মিমি’ (Mimi Film) সিনেমার ‘পরম সুন্দরী’ গানে নাচতে দেখা যাবে তাঁকে। তারপরই প্রতিযোগীদের পরিচয় প্রকাশ করা হবে। প্রত্যেককে বিলাসবহুল এই ঘরের ভিতরে পাঠানো হবে। যেখানে শুরু হবে জেতার লড়াই।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

বিগবসের নিয়ম অনুসারে যে সব প্রতিযোগী অংশ নিচ্ছেন বিগবস হাউজে প্রবেশের আগে তাঁদের বাইরের পৃথিবীর সঙ্গে যাবতীয় যোগ ছিন্ন করতে হয়। ফোন জমা দিয়ে আসতে হয়। ঘরের ভিতর না থাকে সোশ্যাল মিডিয়া, না থাকে প্রিয়জনদের গলার স্বর শোনার সুযোগ। আর তাতেই সমস্যা করণের। তাঁর কথায়, “ছয় সপ্তাহ ধরে একটি বাড়ির মধ্যে! ফোন ছাড়া! আমি আমার ফোন ছাড়া এক ঘণ্টাও থাকতে পারি না। শুধু মনে হয় ওই এক ঘণ্টায় কত কিছু মিস করে গেলাম আমি। ওহ মাই গড…।”

আরও পড়ুন: শাহিদ কাপুরের সঙ্গে থ্রিলারে জুটি বাঁধছেন ভূমি পেডনেকর! গুঞ্জন বলিউডে

বিগবসের এই ওটিটি স্ট্রিমিং চলবে ছয় সপ্তাহ অবধি। যে যে প্রতিযোগী নির্বাচিত হবেন তাঁদের নিয়ে যাওয়া হবে বিগবসের মূল বাড়িতে। যা সম্প্রচারিত হবে টিভিতে, সঞ্চালনা করবেন সলমন খান। সিজন জুড়ে রয়েছে একগুচ্ছ চমক।

এখনও পর্যন্ত যে প্রতিযোগীরা অংশগ্রহণ করছেন বলে শোনা গিয়েছে, তাঁরা হলেন, নেহা ভাসিন, রাজেশ বাপাট, জেসিন খান, ঋদ্ধিমা পন্ডিত, করণ নাথ, উরফি জাভেদ, দিব্যা আগরওয়াল, অকসারা সিং, প্রতীক সেজপাল, নিশান্ত ভাট, মুসকান জাতনা, মিলিন্দ গাবা। তবে আদৌ এই ১২জনই থাকছেন কি না, তা জানতে আর কিছুক্ষণের অপেক্ষা। করণ জোহর স্বাগত জানাবেন অতিথিদের।

আরও পড়ুন: পরীমণির সঙ্গে ‘ঘনিষ্ঠতা’, একান্তে ১৮ ঘণ্টা কাটিয়ে শাস্তির মুখে Dhaka-র পুলিশ অফিসার