The release date of the big films was announced soon after the cinema hall was instructed to open

পৃথীরাজ, শামসেরা, লাল সিং চাড্ডা… সিনেমাহল খোলার নির্দেশের পরই বড় ছবিগুলি মুক্তির দিন ঘোষণা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২২ অক্টোবর থেকে প্রেক্ষাগৃহ খুলে যাচ্ছে মহারাষ্ট্রে। মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সচিবালয় থেকে এমনই খবর জানানো হয়েছে শনিবার। এর পরেই একের পর এক বড় বাজেটের ছবি মুক্তির দিন ঘোষণা হল। তালিকায় অক্ষয় কুমার থেকে রণবীর সিং, আমির খান, রণবীর কাপুর সকলেই রয়েছেন। প্রত্যেকেরই কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় ছিল। আর এই ছবিগুলির অপেক্ষায় ছিলেন দর্শকরাও।

প্রথমেই আসা যাক যশরাজ ফিল্মসের কথায়। পর পর চারটি বহু প্রতিক্ষীত ছবির মুক্তির তারিখ ঘোষণা করল যশরাজ। তালিকায় রয়েছে বান্টি অউর বাবলি ২, পৃথ্বীরাজ, জয়েশভাই জোরদার এবং শমশেরা। যার শুরুটা হচ্ছে বান্টি ইউর বাবলি ২ দিয়ে। ২০২০-তে মুক্তি পাওযার কথা থাকলেও করোনার জেরে বার বার পিছিয়ে গিয়েছে মুক্তির তারিখ। শেষমেশ ১৯ নভেম্বর ২০২১-এ মুক্তি পাচ্ছে ছবিটি। মুখ্য ভূমিকায় রয়েছে রানি মুখোপাধ্যায়, সইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী।

দ্বিতীয় ছবি অক্ষয় কুমারের পৃথীরাজ। পিরিয় ড্রামাটি গত বছর দিওয়ালিতে মুক্তি পাওযার কথা ছিল। মুক্তি পাবে ২১ জানুয়ারি ২০২২ তারিখে। মুখ্য ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, সোনু সুদ এবং প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুষি ছিল্লার।

তৃতীয় ছবি জয়েশভাই জোরদার। রোম্যান্টিক-কমেডি জঁরের ছবির মূল আকর্ষণ রণবীর সিং। তিনিই নাম ভূমিকায়। তাঁর সঙ্গে ছবিতে দেখা যাবে শালিনী পাণ্ডে-কে। ছবিটি মুক্তি পাবে ২৫ ফেব্রুয়ারি ২০২২-এ। যশরাজ ফিল্মসের সঙ্গে রণবীরের গাঁটছড়া অনেক দিনের। ‘ব্যান্ড বাজা বারাত’, ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’, ‘গুন্ডে’, ‘বেফিকরে’ ইত্যাদির পর ফের যেন ঘরে ফিরছেন নায়ক।

আরও পড়ুন: Mahalaya 2021: আদ্যাশক্তি শুভশ্রী! মিঠাই -অপু -শ্যামাদের দেখা যাবে দেবীর কোন রূপে?

আর এক রণবীর অর্থাৎ রণবীর কাপুরের শামসেরা-ও নানা কারণে বার বার থমকে গিয়েছে। কখনও লকডাউনের জন্য শুটি বন্ধ ছিল। কখনও শিল্পীদের করোনার কারণে বার বার ডেট পিছিয়ে গিয়েছে। করণ মালহোত্রা পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে ১৮ মার্চ ২০২২০এ। রণবীর কাপুরের সঙ্গে ছবিতে রয়েছেন বাণী কাপুর, সঞ্জয় দত্ত এবং ত্রিধা চৌধুরী।

এ বার আসা যাক আরও তিনটি বহু প্রতিক্ষীত ছবির কথায়। প্রথমটি আমির খানের লাল সিং চাড্ডা, দ্বিতীয়টি রণবীর সিংয়ের 83 এবং তৃতীয়টি অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফের সূর্যবংশী। যার মধ্য সূর্যবংশী এবং 83 মুক্তি পাবে চলতি বছরে। সূর্যবংশী মুক্তি পাবে দিওয়ালিতে এবং 83 মুক্তি পাচ্ছে বড়দিনের ছুটিতে। আমির খান করিনা কাপুর অভিনীত লাল সিং চাড্ডা মুক্তি পাবে ২০২২-এর ভ্যালেন্টাইন্স ডে-র দিনে।

জেনে নিন আরও কয়েকটি ফিল্ম মুক্তির তারিখ

BachchanPandey – 4 March, 2022

BhoolBhulaiyaa2 – 25 March, 2022

Mayday – 29 April, 2022

Heropanti2 – 6 May, 2022

Tadap – 3 Dec, 2021

Jersey – 31 Dec, 2021

আরও পড়ুন: পরিচালক সপ্তাশ্ব বসুর হাত ধরে ফ্লোরে ফিরছেন শুভশ্রী, প্রথমবার নেগেটিভ চরিত্রে বনি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest