এক ফ্রেমে প্রিয়াঙ্কা, জায়রা, ফারহান, রোহিত, প্রকাশ্যে ‘দ্য স্কাই ইজ দ্য পিঙ্ক’-এর ফার্স্টলুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: মুক্তি পেল দ্য স্কাই ইজ দ্য পিঙ্ক ছবি প্রথম লুক। ফার্স্টলুকে দেখা গেল ফারহান আখতার, রোহিত সারফ, জাইরা ওয়াসিম ও প্রিয়াঙ্কা চোপড়া সূর্যাস্তের দিকে মুখ করে রয়েছেন। ছবির ফার্স্টলুক শেয়ার করা হয়েছে টরোন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের টুইটার হ্যান্ডেল থেকে।

ছবিতে জাইরা ওয়াসিমকে দেখা যাবে আইশা চৌধুরীর ভূমিকা এবং প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহার আখতার রয়েছেন তাঁর বাবা-মায়ের চরিত্রে। আইশার ভাই ইশান চৌধুরির ভূমিকায় রয়েছেন রোহিত সরফ। ২০১৮র ৮ অগাস্ট শুরু হয়েছিল ‘দ্য স্কাই ইজ দ্য পিঙ্ক’ ছবি-র শুটিং এবং ২০১৯ সালের ১১ মার্চ শেষ হয়। তারপর থেকেই ছবির প্রথম ঝলকের অপেক্ষায় ছিলেন দর্শকরা।রনি স্ক্রুওয়ালা, সিদ্ধান্ত রায় কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজনা করেছেন এই ছবির। ১১ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘দ্য স্কাই ইজ দ্য পিঙ্ক’।

পরিচালক জানিয়েছেন, ছবিতে এক কিশোরী মেয়ে তার বাবা-মায়ের তীব্র, মর্মস্পর্শী ও উদ্দীপক রসায়ন বর্ণনা করেছে। এই অপ্রত্যাশিত, একটু অন্যরকম প্রেমের গল্প পরিচালক সোনালী বোস তৈরি করেছেন প্রয়াত ভারতীয় লেখক আইশা চৌধুরী ও পরিবার থেকে অনুপ্রাণিত হয়ে। বক্তা ও লেখিকা আয়েশা চৌধুরীর জীবনের কাহিনিই উঠে আসবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। মাত্র ১৬ বছর বয়সে পালমোনারি ফাইব্রোসিস রোগে মারা যান তিনি। জায়রা ওয়াসিমকে দেখা যাবে আয়েশার চরিত্রে। টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল(TIFF)-এ জায়গা করে নিয়েছে  এই ছবি। খোদ TIFF-এর তরফে সোশ্যাল মিডিয়া পেজে পোস্টারটি শেয়ার করে এই সুখবর জানানো হয়েছে।

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে। উত্তেজিত প্রিয়াঙ্কা জানান, ছবির জন্য তিনি গর্বিত। অভিনয়ের পাশাপাশি ছবিতে সহ-প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে তাঁকে। তিনি বলেন, “প্রথমবার ছবির চিত্রনাট্য শুনেই আমার ভাল লেগে গিয়েছিল। ছবিতে প্রেম ও বিশ্বাসের বিষয়টা খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন সোনালি। গল্পটা আমাকে এতই মুগ্ধ করেছিল যে আমি অভিনয়ে রাজি তো হলামই, সহ-প্রযোজনা করব বলেও ঠিক করে ফেলেছিলাম।”

এই ছবিতেই শেষবারের মতো বড়পর্দায় দেখা যাবে অভিনেত্রী জায়রা ওয়াসিমকে। কিছুদিন আগেই অভিনয় ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি। শেষ ছবির প্রচারে থাকছেন না জাইরা, সেই সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন নির্মাতা সংস্থাকে। বলিউডে নিজের কোনও ছাপ রাখতে চান না এই নায়িকা। ফলেই সম্প্রতি সোশ্যাল পেজ থেকে নিজের সমস্ত ছবি সরিয়েও নিয়েছিলেন তিনি। তবে প্রশ্নের মুখে পরেছিল জাইরা অভিনীত এই ছবি। এবার সেখান থেকেও সরে দাঁড়ালেন জাইরা ওয়াসিম।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest