Site icon The News Nest

কেনিয়ার গহীন জঙ্গলে টানটান অ্যাডভেঞ্চার, মুক্তি পেল ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর টিজার

KakababurProtyabartan1

দিন দুয়েক আগেই সৃজিত মুখোপাধ্যায় বড়দিনে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর ঘোষণা করেছিলেন। সেই থেকেই দর্শকদের মধ্যে প্রত্যাশা, উন্মাদনার পারদ চড়েছে। আর রবিবার সকালেই অপেক্ষার অবসান ঘটিয়ে পরিচালকমশাই প্রকাশ্যে নিয়ে এলেন ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর টিজার।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল কাকাবাবু সিরিজের প্রথম ছবি মিশর রহস্য, চার বছর পর মুক্তি পায় ইয়েতি অভিযান (২০১৭)। তিন বছর পর এবার কাকাবাবুর প্রর্ত্যাবতন নিয়ে হাজির সৃজিত-প্রসেনজিত জুটি। মরুভূমি, পাহাড়ের পর এবার জঙ্গলে মোকাবিলার জন্য প্রস্তুত কাকাবাবু। আর এই অভিযানে তাঁর সঙ্গী সন্তু (আরিয়ান ভৌমিক)।

১ মিনিট ১৭ সেকেন্ডের টিজার জুড়ে আফ্রিকার গহীন জঙ্গল, বন্য জন্তু জানোয়ার এবং কাকাবাবু-সন্তু জুটির টানটান অ্যাডভেঞ্চার। তার মাঝেই অতীতের ‘মিশর রহস্য’ এবং ‘ইয়েতি অভিযান’-এর আলতো নস্ট্যালজিয়া। কাকাবাবু সিরিজের ছবি নামেই বড় স্কেল ও বড় বাজেটের ছবি।

আরও পড়ুন: KaliPujo Special: রইল লাল, সাদা শাড়িতে টলি-সুন্দরীদের সাজের এক ঝলক

এক্ষেত্রেও তার অন্যথা হয়নি তা বলে দিচ্ছে ছবির টিজার। পরিচালক-অভিনেতা জুটি, সৃজিত-প্রসেনজিতের ৮ নম্বর ছবি হতে চলেছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ছবিতে প্রসেনজিত-আরিয়ান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অনির্বাণ চক্রবর্তী অর্থাত্ একেন বাবু।

Kakababur Protyaborton (কাকাবাবুর প্রত্যাবর্তন)| Teaser | Prosenjit | Aryann | Srijit Mukherji | SVF

সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের উপন্যাস ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। এই ছবির প্রেক্ষাপট কেনিয়া। সন্তুকে নিয়ে সেখানে বেড়াতে যান কাকাবাবু। নাইরোবি শহরে ঘোরার সময় কাকাবাবুকে খুনের হুমকি দেওয়া হয়। স্থানীয় ভারতীয় ব্যবসাদার অশোক দেশাই কাকাবাবুকে আমন্ত্রণ জানান মাসাইমারার গভীর জঙ্গলে অবস্থিত তাঁর হোটেলে। সেখানেই খাঁটি জমান কাকাবাবু, এরপর যতকাণ্ড সেই জঙ্গলে। কিছুদিন পূর্বে দুই পর্যটক এইখান থেকে নিঁখোজ হয়েছে জানতে পারেন কাকাবাবু,সেই রহস্যজট খুলতে যে সকল বিপদসংকুল পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে কাকাবাবু ও সন্তুকে, তাই ধরা পড়বে এই ছবিতে।

আরও পড়ুন: পাঁচ সপ্তাহের লড়াই শেষ, প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায়

 

Exit mobile version