কেঁপে যাওয়ার মত হরর-থ্রিলার, লকডাউনে সামনে এল SRK প্রযোজিত ‘বেতাল’র ট্রেলার…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: কয়েকদিন আগেই অ্যামাজন প্রাইম জানিয়েছে তারা এবার আনতে চলেছে ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। যার ট্রেলার সদ্য মুক্তি পেয়েছে। আর এবার নেটফ্লিক্স কার্যত জানিয়ে দিল অ্যামাজনকে টেক্কা দিতে তারাও পিছিয়ে থাকবে না! এবার নেটফ্লিক্সে আসছে ‘বেতাল’।

যতীন গোস্বামী ,বিনীত কুমার অভিনীত ওয়েব থ্রিলার ‘বেতাল’। আর এই সিরিজের প্রযোজক শাহরুখ খানের ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’। এর আগে ‘ঘউল’, ‘বার্ড অফ ব্লাড’, ‘গেট আউট ‘ যাঁরা তৈরি করেছিলেন, তাঁদেক হাত ধরেই এবার আসছে এই জম্বি ফিল্ম। মূলত, ‘বিক্রম বেতাল’ এর ভাবনাকে নতুন আঙ্গিকে এই কাহিনিতে তুলে ধরা হয়েছে।

‘বেতাল’ মূলত একটি ভৌতিক সিরিজ।  একটি গ্রাম ও তাতে থাকা এক অশুভ আত্মার গল্প বলবে ‘বেতাল’। এতে অভিনয় করছেন বিনিত কুমার, অহনা কুমার, সুচিত্রা পিল্লাই, জিতেন্দ্র যোশী, মঞ্জিরি পুপালা, সাইনা আনন্দ সহ একাধিক অভিনেতা-অভিনেত্রী। আগামী ২৪ মের থেকে নেটফ্লিক্সে আসছে ‘বেতাল’। সিরিজের প্রযোজক প্যাট্রিক গ্রাহাম এর আগে ‘ঘউল’ এর মতো তাক লাগানো গল্পের ওপর কাজ করেছেন। বরাবরাই মাইথোলজি তাঁর পছন্দের বিষয়। আর এবারও সেই স্বাদ নিয়ে ওয়েবের পর্দায় হাজির হচ্ছে ‘বেতাল’।

আরও পড়ুন: এবার বাংলা ঘুমপাড়ানি গানে মেয়েকে ভোলাচ্ছেন কল্কি! দেখে নিন মন ভালো করা ভিডিওটি…

লকডাউনের বাজারে ঘরবন্দি মানুষের একজন সময় কাটানোর অন্যতম মাধ্যম ওয়েব সিরিজ দেখে সময় কাটানো।তার জন্য নেটফ্লিক্স, আমাজন, হটস্টারে বইছে সদস্যের বন্যা। এর মধ্যে ‘বেতাল’ মুক্তি পেলে যে তা দর্শকদের কাছে উপভোগ্যই হবে তা বলার অপেক্ষা রাখে না।

ট্রেলার মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় ‘ বাদশাহ ‘ লেখেন সবাই যখন কোয়ান্টাইনে ঘরেই বসে তখন ছোট্ট একটি ভূতের ছবি বানিয়েই ফেলুন। বাড়ির সামান্য উপকরণ আর ভৌতিক পরিবেশ তৈরি করে একটা ভূতের ছবি বানিয়ে ফেলুন। তারপর সেটা পাঠিয়ে দিন। ভিডিও পাঠানোর ঠিকানা জানিয়ে শাহরুখ আরও লিখেছেন নেটিজেনদের পাঠানো সেইসব ‘ এন্ট্রি ‘র বিচারক করা হবেন। একদম শেষে পুরস্কারের কথাও বলতে ভোলেননি ‘ কিং খান।  তিনজন বিজয়ীর সঙ্গে নিজে ভিডিও কলে কথা বলবেন শাহরুখ খান !

আরও পড়ুন: প্রথমবার টিকটক ভিডিও পোস্ট, ফের নেট দুনিয়াতে ঝড় তুললেন ‘উইঙ্ক -গার্ল’ প্রিয়া প্রকাশ

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest