TRAILER: পকেটমারদের বাস্তব-জীবনের গল্প, মুক্তি পেল ‘হারামি’র ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মায়ানগরী মুম্বই। গ্ল্যামারের ছটা যেমন আছে, তেমনই রয়েছে অপরাধ জগতের অন্ধকার। মুম্বইয়ের এই অন্ধকার জগত একাধিকবার সিনেমার পর্দায় উঠে এসেছে। সেই তালিকায় নতুন সংযোজন ইমরান হাসমি অভিনীত ‘হারামি’। আসন্ন বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Busan International Film Festival) নিউ কারেন্ট মেইন কম্পিটিশন বিভাগে মনোনয়ন পেয়েছে শ্যাম মাদিরাজু (Shyam Madiraju) পরিচালিত ছবিটি। সেখানে প্রিমিয়ারও হওয়ার কথা। প্রকাশ্যে এল ছবিটির ট্রেলার।

একেবারে অন্য লুকে, অন্য মেজাজে দেখা যাচ্ছে বলিউডের সিরিয়াল কিসার হিসেবে জনপ্রিয় ইমরানকে। মুক্তি পেল সেই ছবির ট্রেলার। কোঁকড়ানো চুল, গলায় মোটা সোনার মালা, গোঁফ-দাড়িতে একেবারে অচেনা ইমরান।এই মাসের শুরুতেই ইমরান হাশমি সোশ্যাল মিডিয়ায় নিজের ছবিটির লুক শেয়ার করেছিলেন।

আরও পড়ুন: Happy birthday Mouni Roy: জন্মদিনে ফিরে দেখা ভাইরাল হওয়া কিছু ছবি…

অপরাধ জগতের সঙ্গে যুক্ত এবং দলের পাণ্ডা হিসেবে ছবিতে দেখা যাচ্ছে অভিনেতাকে। মুম্বইয়ের রাস্তায়-ট্রেনে-বাসে পকেটমারদের দল চালান ইমরান। কিন্তু তাঁর কাছে ক্ষমা বলে কিছুই নেই। ছবিরি পরিচালক শ্যাম মাদিরাজু। ২০১৪ সালে ‘ইডেন’ ও জেনিফার অ্যানিস্টনের ‘কেক’ ছবির সহ-প্রযোজক ছিলেন তিনি।

এক তরুণের জীবনের গল্প দিয়ে আবর্তিত-বিবর্তিত ‘হারামি’র চিত্রনাট্য। নিজের পরিচিত দলের সঙ্গে মুম্বইয়ের একাধিক রেল স্টেশনে পকেটমারির কাজ করে সে। একদিন আচমকাই এক ভুক্তভোগীর মেয়ের প্রেমে পড়ে যায় ছেলেটি। তার পরেই জীবন পাল্টাতে শুরু করে। মেয়েটির বাবা হয় আত্মহত্যা করেছে বা তাঁকে গুণ্ডারা মেরে ফেলেছে। এই পথেই এবার তাকে মুখোমুখি হতে হয় দলের পাণ্ডা ইমরান হাশমির সঙ্গে।

আগামী অক্টোবরে বুসান আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হবে এই ছবিটির। সোশ্যাল মিডিয়ায় সোমবার ট্রেলার শেয়ার করেছেন নির্মাতারা। লিখেছেন, ‘বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অফিশিয়াল সিলেকশন হয়েছে ছবির। হারামি খুবই কঠোর বাস্তব এবং এক তরুণের অপরাধ জগতের সঙ্গে ভাগ্যের গল্প। …’

এই ছবিতে ইমরান হাশমির সঙ্গে দেখা যাবে রিজওয়ান শেখ, দানশ্রী পাটেল, হর্ষ রাজেন্দ্র রানে, আশুতোষ গায়কোয়াড, মছিন্দ্রা ঘডকর, সার্থক দুসানে, মনীশ মিশ্র, যশ কাম্বলে, দুর্গেশ গুপ্তা, আদিত্য ভগত, স্টার লিউ, দীক্ষা নিশা ও আদিল খান। ইমরান হাশমিকে শেষ দেখা গিয়েছিল ঋষি কাপুরের সঙ্গে ‘দ্য বডি’ ছবিতে।

আরও পড়ুন: নেই নতুন জামা! তাই জন্মদিনে নগ্ন ছবি পোস্ট ‘আয়রন ম্যান’ খ্যাত হলিউড অভিনেত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest