Site icon The News Nest

The Big Bull trailer: ফের একবার দালাল স্ট্রিটের স্ক্যাম নিয়ে ছবি, এবার পর্দায় অভিষেক

thebigbull trailer

“এই দেশে আমরা কী না করতে পারি! পুলিশকে ঘুষ দিতে পারি। সংবাদমাধ্যমকে ধমকাতে পারি। সাধারণকে কিনতে পারি। যা খুশি তাই করতে পারি…!” এই ক’টি কথা মন্ত্রের মতো জপতেন হর্ষদ মেহতা। ১৯৮০-৯০, ১০ বছর স্রেফ এই ক’টি কথার জোরে তিনি মুকুটহীন সম্রাট হয়ে উঠেছিলেন শেয়ার বাজারে। কুখ্যাত ‘বিগ বুল’ নামে। তিনিই আবার কোটি কোটি টাকা তছরুপের দায়ে কলঙ্কিত নায়ক। তাঁকে নিয়েই কুকি গুলাটির আগামী ছবি ‘দ্য বিগ বুল’। শুক্রবার সেই ছবির বিশেষ মুহূর্ত সামনে আনলেন অন্যতম প্রযোজক অজয় দেবগন। ছবির মুক্তি ৮ এপ্রিল। নেটমাধ্যমে ক্লিপিং শেয়ার হতেই ভিউ ৩ লাখ!

অজয় দেবগণ প্রযোজিত এবং কুকি গুলাটি পরিচালিত দ্য বিগ বুল। ১৯৮০ থেকে ১৯৯০ সালের মধ্যে স্টক ব্রোকার হর্ষদ মেহেতার আর্থিক দুর্নীতি নিয়ে তৈরি এই ছবি। অভিষেকের চরিত্রও স্টক ব্রোকার হর্ষদ মেহতার অনুপ্রেরণায় তৈরি। যার ১০ বছরের রাজত্বে পর্দা ফাঁস করবেন সাংবাদিক সুচেতা দালাল। সাংবাদিক সুচেতার ভূমিকায় রয়েছেন ইলিয়ানা ডিক্রুজ। এছাড়াও ছবিতে অভিনয় করবেন রাম কাপুর, সঞ্জীব পাণ্ডে, সোহম শাহ, লেখা প্রজাপতি প্রমুখ।

আরও পড়ুন: আরও কাছাকাছি…শোভনের সঙ্গে কফি ডেটে কর্নের ‘রাধিকা’

প্রসঙ্গত, ১৯৯২ স্টক ব্রোকার স্ক্যান্ডালকে আজও ভারতের সবথেকে বড় আর্থিক কেলেঙ্কারি হিসেবে ধরা হয়। প্রায় ৫ হাজার কোটি টাকা আর্থিক তছরুপের অভিযোগ তোলা হয়েছিল হর্ষদ সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে। কেলেঙ্কারিরই অনেক অজানা তথ্য নিয়ে পর্দায় গল্প বলবেন অভিষেক-অজয়রা।

২০২০-র ২৩ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল ‘দ্য বিগ বুল’-এর। কিন্তু করোনার জন্য মুক্তির তারিখ পিছিয়ে যায়। আগামী ৮ এপ্রিল ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত এই ছবি। অজয়ের পাশাপাশি ট্রেলার নিজের নেটমাধ্যমে শেয়ার করেছেন অভিষেকও। সঙ্গে জবরদস্ত ক্যাপশন, ‘শুধু কেলেঙ্কারি বললে কম বলা হবে। দেশের সেরা কলঙ্ক হর্ষদ মেহতা’।

<iframe width=”560″ height=”315″ src=”https://www.youtube.com/embed/Bw6I-KgCSP4?start=177″ title=”YouTube video player” frameborder=”0″ allow=”accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>

গত বছর  সেরা ওয়েব সিরিজগুলির তালিকায় জায়গা করে নিয়েছিল ‘স্ক্যাম ১৯৯২: দ্য হর্ষদ মেহতা স্টোরি’। দর্শক এবং সমালোচকদের কাছে দারুণ সুখ্যাতি কুড়িয়েছিল সেই ছবি। সেই ছবির পরিচালক ছিলেন হনসল মেহতা। দর্শক ও ক্রিটিকদের কাছে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সেই ছবি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন গুজরাতি অভিনেতা প্রতীক গান্ধি। হনসল টিজার দেখেই অভিষেককে তাঁর শুভেচ্ছা জানিয়েছিলেন ট্যুইট করে।

আরও পড়ুন: এবার লেখকের ভূমিকায় তাহসান, বইমেলায় প্রকাশ পাচ্ছে প্রথম বই ‘অনুভূতির অভিধান’

 

Exit mobile version