৫৫-তেও তরুণ! জন্মদিনে গোয়ার সমুদ্র সৈকতে ‘নগ্ন’ দৌড় মিলিন্দ সোমানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার ৪ নভেম্বর নিজের ৫৫তম জন্মদিন পালন করলেন মডেল-অভিনেতা মিলিন্দ সোমান। মধ্যে পঞ্চাশেও মিলিন্ডার জনপ্রিয়তা ও আকর্ষণ ঈর্ষণীয়। নিজের জন্মদিন একটু অন্যভাবে পালন করলেন মিলিন্দ। এদিন সকালে গোয়ার সমুদ্র সৈকতে সম্পূর্ণ নগ্ন হয়ে ছুটলেন দেশের এই প্রাক্তন সুপারমডেল! এরপর সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে ক্যাপশন জুড়েছেন, ‘ হ্যাপি বার্থডে টু মি।’ সঙ্গে লিখেছেন পঞ্চান্ন পেরিয়েও দৌড়ে চলেছেন তিনি।

প্রসঙ্গত মিলিন্ডার এই নগ্ন অবস্থায় দৌড়োনোর ছবিটি তুলে দিয়েছেন তাঁর স্ত্রী অঙ্কিতা।ছবি তুলে দেওয়ার পাশাপাশি মিলিন্দের স্ত্রী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে তাঁর স্বামীকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন।

আরও পড়ুন: রহস্যভেদ করবেন অঙ্কুশ, সঙ্গী দর্শনা, আসছে রোমাঞ্চে ভরপুর ‘মৃগয়া’

উল্লেখ্য, নয়ের দশকের মাঝামাঝি সুপারমডেল মধু সাপ্রের সঙ্গে একটু জুতোর বিজ্ঞাপনে শুধুমাত্র শরীরে একটি অজগর জড়িয়ে নগ্ন অবস্থায় ছবি তুলে ‘ঝড়’ বইয়ে দিয়েছিলেন মিলিন্দ! পঁচিশ বছর পেরিয়েও মিলিন্দ রয়েছেন মিলিন্দেই। স্ত্রী অঙ্কিতার সঙ্গে গোয়াতে গিয়ে একেবারে একান্তভাবেই জন্মদিন উদযাপন করলেন মিলিন্দ সোমান। বয়স যে তাঁর কাছে শুধুমাত্র একটা নম্বর, তা আবারও প্রমাণ করে দিলেন অভিনেতা।  নিয়মিত শরীরচর্চা এবং পরিমিত ডায়েটে তিনি যে এই সুদর্শন চেহারা ধরে রেখেছেন, সেকথা অনেক দিন আগেই জানিয়েছেন। এবার ৫৫-র জন্মদিনে তা প্রমাণিত হল।।

এই ছবি শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। অনুরাগীদের অনেকেই মিলিন্দ সোমানের সুঠাম চেহারার প্রশংসা করেছেন। তবে কেউ বা নগ্নতাকে ভাল চোখে দেখেননি। নানারকম মিমও তৈরি করেছেন।

আরও পড়ুন: গল্পে নতুন টুইস্ট! অসুস্থ শ্রীময়ীর জীবনে কী ফিরে আসবে অনিন্দ্যকে? আরও দূরে সরে যাবে রোহিত?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest