This time Jeetu Kamal is coming on screen as Titumir, shooting started from September

Jeetu Kamal : এবার তিতুমীর হয়ে পর্দায় আসছেন জিতু কমল, সেপ্টেম্বর থেকে শুটিং শুরু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দু’দিন আগেও যাঁকে সত্যজিতের আদলে দেখা গিয়েছে, সত্যজিত হয়ে যিনি প্রশংসা কুড়িয়েছেন, এবার তিনি-ই ইতিহাসের পাতা উল্টাচ্ছেন । ঠিকই ধরেছেন, পরবর্তী সিনেমায় তিতুমীরের (Titumir) চরিত্রে অভিনয় করতে চলেছেন জিতু কমল (Jeetu Kamal) । পরিচালনায় দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় ।

একেবারে নতুন চরিত্র, চ্যালেঞ্জিং চরিত্রও । তাই জোরকদমে হোমওয়ার্কও শুরু করে দিয়েছেন অভিনেতা । তিতুমীরে (Jeetu Kamal as Titumir) একেবারে অন্য লুকে দেখা যাবে জিতুকে । তিতুমীরকে নিয়ে পড়াশোনা করছেন,আরও গভীরভাবে সবটা জানার চেষ্টা করছেন । অভিনেতার কথায়, ‘যত পড়ছি, জানছি তত কৌতূহল বাড়ছে ।’ সিনেমার জন্য ঘোড়সওয়ার ও লাঠি চালনা, তরোয়াল চালনারও প্রশিক্ষণ নেবেন অভিনেতা ।

আরও পড়ুন: Bonny-Koushani: একসঙ্গে ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’ রাঁধছেন বনি-কৌশানী! ব্যাপারখানা কী ?

অভিনেতা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ট্রিপল আর-এর মতো বড় স্কেলে তৈরি হবে সিনেমা । ভিএফএক্স-এর সাহায্য নেওয়া হবে । অ্যাকশন দৃশ্যে প্রশিক্ষণ দেওয়া জন্য সলমন খানের ‘কিক’ ছবির ফাইট মাস্টারকে খবর দেওয়া হবে । অভিনেতার লুকেও বেশ খানিকটা বদল আনা হবে ।

সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে । মূলত, বোলপুরের কিছু জায়গায় ও ওড়িশার বালেশ্বরে শুটিং হবে । উৎপল দত্তের নাটক ‘তিতুমীর’ দেখার পরই তাঁর সম্পর্কে আগ্রহ আরও বাড়ে পরিচালকের । এরপরই ছবি তৈরির পরিকল্পনা করে ফেলেন ।

আরও পড়ুন: Katrina’s Birthday: জন্মদিন উদ্‌যাপনে মলদ্বীপে উড়ে গেলেন ক্যাট-ভিকি, আসবে প্রেগন্যান্সির খবর?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest