This time Madan Mitra's biopic is coming! Saswata Chatterjee in the role of a politician?

এবার আসছে মদন মিত্রর বায়োপিক! রাজনীতিকের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার বড়পর্দায় আসতে চলেছে বিধায়ক মদন মিত্রের (Madan Mitra) বায়োপিক (Biopic)। রাজনীতির ‘সুপারস্টার’ বলে যাঁর খ্যাতি চারদিকে, তাঁর রঙিন মেজাজ এবার ধরা পড়বে সিনেমার পর্দায়। রঙিন পাঞ্জাবি, রঙিন রোদ চশমা! ‘বস’ লেখা জুতোয় যাঁর আদবকায়দা সিনেমার তারকাদেরও হার মানায়, সেই মদন মিত্রের জীবনকেই এবার ক্যামেরায় তুলে ধরতে চলেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজা চন্দ। মোটামুটি সব রেডি। শীঘ্রই নাকি শুরু হয়ে যাবে এই ছবির শুটিং। ঠিক হয়ে গিয়েছে কাস্টিং।  নিশ্চয়ই ভাবছেন, এই বায়োপিকে কে হচ্ছেন মদন মিত্র? চমক রয়েছে এখানেও।

শোনা যাচ্ছে, মদন মিত্রের ভূমিকায় দেখা যেতে পারে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। পঁয়ষট্টি পেরিয়ে যাওয়া মদন মিত্র মানেই বর্ণময় জীবন। আবার তাঁকে ঘিরে বিতর্কেরও শেষ নেই। এখন মদন মিত্রর বায়োপিকের খবর সামনে আসার পরই কৌতূহল তৈরি হয়েছে, এই সবকিছুই কি বায়োপিকে জায়গা পাবে? মদন মিত্র জানিয়েছেন, ‘স্ত্রী একজন থাকবেন, তবে নায়িকা কিন্তু অনেকে থাকবে। আমি নিজেও বায়োপিকে অভিনয় করব। সারদা-নারদ এই সব থাকবে। আমার জীবন খোলা বইয়ের মত।’

আরও পড়ুন: ফাঁস Atlee-র ছবিতে Shah Rukh Khan-র লুক, পুনেতে চলছে শুটিং

এর আগে মহেন্দ্র সিং ধোনি থেকে মেরি কমের মতো ক্রীড়াবিদ বা মনমোহন সিং, বাল ঠাকরের মতো জাতীয় স্তরের রাজনীতিককে নিয়ে বলিউডে বায়োপিক তৈরি হয়েছে। কিন্তু, বাংলায় এমন ট্রেন্ড এই প্রথম। আর তার সূচনা হচ্ছে মদন মিত্রকে দিয়ে।

রাজনীতির মঞ্চে কামারহাটির ‘দামাল ছেলে’ নামেই জনপ্রিয় মদন মিত্র। তবে রাজনীতির বাইরে তাঁর বর্ণময় চরিত্রের জন্য আলাদা ফ্যান ফলোয়িং তৈরি হয়েছে। ফেসবুকে আসেন, চুটিয়ে লাইভ করেন তিনি। ভক্তদের সঙ্গে নিয়মিত কথাও বলেন। দিন দিন সোশ্যাল মিডিয়ায় যেভাবে ভক্ত সংখ্যা বাড়ছে মদন মিত্রের, তাতে যে কোনও  তারকাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন তিনি। অন্যান্য সব নেতাদের থেকে তাঁর আলাদা স্টাইলই তাঁকে সবার থেকে আলাদা করে রেখেছে। রাজনীতির বাইরেও তিনি তারকা।

আরও পড়ুন: ‘আমাকে একটু নিরাপত্তা দিতে পারেন?’, Sheikh Hasina’র কাছে আবেদন Pori Moni’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest