Threatened to blow up Shah Rukh's house with a bomb, arrested youth

বোমা মেরে শাহরুখের বাড়ি মান্নত ওড়ানোর হুমকি, গ্রেপ্তার যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বোমা দিয়ে শাহরুখ খানের (Shah Rukh Khan) বাড়ি উড়িয়ে দেওয়া হবে। টেলিফোনে এমন হুমকি পেয়ে ঘুম উড়েছিল মহারাষ্ট্র পুলিশের। কে, কেন এমন ফোন করলেন? সেই প্রশ্নের উত্তর এতদিনে পাওয়া গিয়েছে। এক সর্বভারতীয় বিনোদনমূলক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখ খানের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে মধ্যপ্রদেশ থেকে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

ওই যুবকের নাম জিতেশ ঠাকুর। গত ৬ জানুয়ারি মহারাষ্ট্র পুলিশের কন্ট্রোলরুমে ফোন করেন জিতেশ। মুম্বাইয়ের বেশ কয়েকটি জায়গায় ব্লাস্ট করানো হবে। এর তালিকায় রয়েছে শাহরুখ খানের সাধের বাড়ি ‘মান্নাত’। বোমা দিয়ে মান্নাত উড়িয়ে দেওয়ার হুমকি দেয় জিতেশ।

সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, স্ত্রীর সঙ্গে প্রায় অশান্তি লেগেই থাকে জিতেশের।নিয়মিত মদ্যপান করে সে। মাতাল অবস্থায় একাধিকবার মধ্যপ্রদেশ সরকারের কন্ট্রোলরুমে ফোন করে হুমকি দিয়েছে সে। এবার মদ্যপ অবস্থাতেই মহারাষ্ট্র পুলিশের কন্ট্রোলরুমে ফোন করে। এ ঘটনার সঙ্গে নাশকতার কোনো যোগ নেই বলেই আপাতত পুলিশের ধারণা।

মহারাষ্ট্র পুলিশ ইতিমধ্যেই মধ্যপ্রদেশ পুলিশের সঙ্গে এ বিষয়ে কথা বলেছে। শোনা গিয়েছে, প্রয়োজনে মহারাষ্ট্র পুলিশের একটি টিম জিতেশকে জিজ্ঞাসাবাদ করতে পারে।

একের পর এক ঝড় বয়ে চলেছে বলিউড তারকা শাহরুখ খানের পরিবারের ওপর। কিছু দিন হলো ছেলে জেল থেকে ফিরেছে। ধীরে ধীরে ছন্দে ফিরছিল খান পরিবার। এরই মধ্যে পেলেন আবারও হুমকি।শুধু শাহরুখ খানের বাড়ি নয়, মুম্বাই শহরের বিভিন্ন জায়গায় বিস্ফোরণ ঘটানোর হুমকি দেন ফোনের অপর প্রান্তে থাকা এক যুবক।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest