Thumbnail image Sayantika Banerjee injured in road accident

ট্রাকের ধাক্কা, আহত অভিনেত্রী সায়ন্তিকা, দুমড়ে গেল গাড়ি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে বাঁকুড়া থেকে কলকাতা ফেরবার পথে দুর্ঘটনার শিকার হন রাজ্য তৃণমূল সম্পাদক। জানা গিয়েছে বাঁকুড়া ছেড়ে বার হওয়ার পর পশ্চিম বর্ধমানের রাজ বাঁধ এলাকার কাছে সায়ন্তিকার এসইউভি-তে সজোরে ধাক্কা মারে ১২ চাকার লরি। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গিয়েছে সায়ন্তিকার গাড়ি, হাতে গভীর চোট পেয়েছেন সায়ন্তিকা। দুর্ঘটনার পর কলকাতা না এসে বাঁকুড়াতেই ফিরে যান অভিনেত্রী।

হাতে চোট পেয়েছেন তৃণমূল নেত্রী। গাড়িটির ব্যাপক ক্ষতি হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সায়ন্তিকার গাড়িতে ধাক্কা দেয় ১২ চাকার একটি লরি। দুর্ঘটনার কারণে কলকাতায় না ফিরে ফের বাঁকুড়া যাচ্ছেন সায়ন্তিকা। হাতে চোট পেয়েছেন অভিনেত্রী। ঘাতক ট্রাকটিকে আটক করেছে কাঁকসা থানার পুলিশ।

গত প্রায় এক সপ্তাহ ধরেই বাঁকুড়ায় ছিলেন তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সেখানে জনসংযোগ করেন। ঘুরে দেখেন এলাকা। সাধারাণ মানুষের অভাব-অভিযোগ শোনেন। বৃহস্পতিবার কলকাতা ফেরার কথা ছিল তাঁর। সেই মতো এদিন ভোরে বাঁকুড়া থেকে কলকাতা ফিরছিলেন তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনার খবর পেয়েই লরিচালককে আটক করেছে পুলিশ। গাড়িটির গতি কত ছিল, যান্ত্রিক কোনও ত্রুটি ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

ভোটের আগে রুপোলি পর্দার যে এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রী তৃণমূলে যোগ দিয়েছিলেন, সায়ন্তিকা তাঁদের অন্যতম।  তৃণমূল ভবনে হাজির হয়ে তিনি যেদিন শাসক দলে যোগদান করেছিলেন, সেদিন তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন  তৃণমূলের মহাসচিব তথা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এবং মন্ত্রী ব্রাত্য বসু।  সংবাদিক সম্মেলনে সেদিন সায়ন্তিকা বলেছিলেন, ‘১০ বছর ধরে সঙ্গে ছিলাম।আজ অফিশিয়ালি দলে যোগ দিলাম। মমতা বন্দোপাধ্যায় সুযোগ করে দিয়েছেন। আমাকে যে দায়িত্ব দেওয়া হবে, আশা করি সেটা পালন করব। মানুষের সেবা করব। সঠিক সময় এসেছে, বাংলার মানুষের ইচ্ছা প্রকাশ করার।’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest