Tiger 3 Box Office Collection: Salman Khan gets biggest opening of his career as film braves Diwali day to record Rs 94 cr earning

Tiger 3 Box Office Collection: প্রথম দিনেই ঝুলিতে ৪৪.৫০ কোটি! বলিউডের ইতিহাসে প্রথম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীপাবলির শুভ দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘টাইগার ৩’। আর প্রথম দিনেই বক্স অফিসে বাজিমাত করল অ্যাকশনে ভরপুর এই ছবিটি।

পাঠান মুক্তির পাওয়ার পর থেকেই সকলকেই মুখিয়ে ছিলেন টাইগার ৩ ছবিটির জন্য। উন্মাদনা চড়ছিল এই ছবিতে পাঠান টাইগার ক্রসওভার নিয়ে। ফলে প্রথম দিন সলমন ভক্ত এবং সাধারণ দর্শকদের থেকে অভাবনীয় সাড়া পেল এই ছবি। অ্যাডভান্স বুকিং টিকিট সেল এবং টিকিট উইন্ডো দেখে আশা, প্রথম দিনেই এই ছবিটি সব মিলিয়ে ৪৪.৫০ কোটি টাকা আয় করতে সক্ষম হয়েছে। এই পরিসংখ্যান সলমনের ছবিটিকে তৃতীয় সেরা ছবিমুক্তি তালিকায় পৌঁছে দিয়েছে। যা দেখে বাণিজ্য বিশ্লেষকদের মত, উৎসবের আবহে মাত্র তিন দিনে ছবিটি ১০০ কোটির ক্লাবে পা রাখতে পারে।

রবিবার, ১২ নভেম্বর টাইগার ৩ ছবিটির হিন্দি ভার্সনে গোটা দেশ জুড়ে গড়ে ৪১.৩২ শতাংশ অকুপেনসি ছিল। তবে এদিন সব থেকে বেশি লোক নাইট শোতেই টাইগার ৩ দেখেছেন বলে রিপোর্টে জানানো হয়েছে। রাত্রিবেলায় গড়ে ৪৬.১৮ শতাংশ অকুপেনসি ছিল।

মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে সলমন খান, ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাসমিকে।২০১৭ সালের পর আবার এই বছর বড় পর্দায় কামব্যাক করল টাইগার। ফলে এই ছবিকে নিয়ে যে ভক্তদের মধ্যে উন্মাদনা ছিলই সেটা বলা যায়। সঙ্গে মিশে গিয়েছে দীপাবলির ছুটিও।প্রসঙ্গত, যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পঞ্চম ছবি ‘টাইগার ৩’। এই ইউনিভার্সের আগের ছবিগুলি হল ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ এবং ‘পাঠান’।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest