Site icon The News Nest

Tiger 3: ‘পাঠান’ শাহরুখ না ‘কবীর’ হৃতিক? অনলাইনে ফাঁস টাইগার থ্রি স্পয়লার…

tiger 3

দিওয়ালিতে অর্থাৎ ১২ নভেম্বর মুক্তি পাওয়ার আগেই সংযুক্ত আরব আমিরশাহিতে মুক্তি পেয়েছে টাইগার থ্রি(Tiger 3)। সলমান খান(Salman Khan) ও ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) অভিনীত এই ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত দর্শক। তবে রিলিজের আগেই  টাইগার থ্রিকে কেন্দ্র করে ঘটল এক অপ্রত্যাশিত ঘটনা। সলমান খান আগেই তাঁর অনুরাগীদের কাছে আবেদন করেছিলেন যে যেন কোনও স্পয়লার না দেন দর্শকেরা। কিন্তু কথা রাখলেন না ফ্যানেরা। সিনেমা হল থেকেই গুরুত্বপূর্ণ দৃশ্য রেকর্ড করে অনলাইনে আপলোড করে দিল ফ্যানেরা।

স্পয়লারে দেখা যাচ্ছে. টাইগার ওরফে সলমনকে ঘিরে ধরেছে সৈন্যরা, সকলেরই হাতে বন্দুক। কোনও এক ফোর্টের ছাদে চলছে এই মারপিট। কার্যত অসহায় টাইগার। আর সেই সময়ই মাঝে এসে পড়ে একটা ক্রিকেট বল। আর বেজে ওঠে পাঠানের টাইটেল ট্র্যাক ঝুমে জো পাঠান।  এরপরই রোপওয়ে তো করে ধামাকেদার এন্ট্রি হয় শাহরুখের। সৈন্যদের ছত্রভঙ্গ করতে সে গুলি ছুঁড়তে থাকে। দৃষ্টি বিনিময় হয় পাঠান-টাইগারের। হাত ধরে টেনে সলমনকে নিজের রোপওয়েতে তুলে নেন শাহরুখ।

টাইগার থ্রি-তে কবীরের চরিত্রে হৃতিক রোশনের ক্যামিওর একটি পৃথক ভিডিয়ো ক্লিপও অনলাইনে প্রকাশিত হয়েছে। ফাঁস হওয়া ফুটেজে দেখা যাচ্ছে, রক্তাক্ত হৃত্বিক একটি নাটকীয় প্রবেশদ্বার তৈরি করছেন, তার মুখে একটি ধোঁয়াটে মুখোশ। সেই দৃশ্যে দেখা যাচ্ছে কবীর রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন আর ব্যাকগ্রাউন্ড ওয়্যারের গান।

দুটি ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ে। একাংশ যেমন কমেন্টে লেখে স্পয়লর দেখার পর তাঁদের হলে গিয়ে টাইগার ৩ দেখার ইচ্ছে বেড়ে গিয়েছে, তেমনই আরকাংশ অনুরোধ করতে থাকে যাতে এই ধরনের স্পয়লর ভিডিয়ো ছড়ানো না হয়।

Exit mobile version