Tisha and Farooki blessed with a baby girl

মা হলেন তিশা, মেয়ের নাম জানিয়ে সদ্যজাত কন্যার ছবি পোস্ট ফারুকীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার কন্যাসন্তানের জন্ম দিলেন বাংলাদেশের অভিনেত্রী নুসরত ইমরোজ তিশা (Nusrat Imrose Tisha)। বাবা হলেন পরিচালক মোস্তাফা সরয়ার ফারুকী (Mostofa Sarwar Farooki)। বুধবার রাত ৮টা ২৭ মিনিটে ঢাকার একটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিশা। বাংলাদেশের সংবাদমাধ্যমে ফারুকী জানান, মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন।

ফেসবুকে মাতৃত্বকে আলিঙ্গন করবার খবর নিজেই জানান তিশা। তিনি লেখেন, ‘সর্বশক্তিমানের বাগান থেকে বাবা-মা’র নীড়ে আজ রাত ৮.২৭ মিনিটে পা রাখল সে! আল্লাহামদুলিল্লা! মা ও মেয়ে দুজনেই একদম সুস্থ রয়েছে। মহাশয়, মহাশয়ারা আসুন আমাদের ছোট্ট পরীকে আমরা ইলহাম নুসরাত ফারুকী বলে ডাকি’। এদিন একরত্তির একটি ছবিও পোস্ট করেছেন তিশা, তবে মেয়ের মুখটা স্টিকার দিয়ে ঢেকে দিয়েছেন তিনি।

আরও পড়ুন: Chakda Xpress Teaser: ঝুলনে মজে অনুষ্কা! শেয়ার করলেন চাকদা এক্সপ্রেসের টিজার

তিশার পাশাপাশি ফারুকীও বাবা হওয়ার খবর ফেসবুক বন্ধুদের সঙ্গে শেয়ার করে নেন। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন,’আমরা ভেবেছিলাম আমাদের ইমোশন পুরোপুরি আমাদের কন্ট্রোলে। কিন্তু আমরা জানি না কী হয়ে গেল, যখন সন্তানকে আমরা প্রথম দেখলাম, ওকে কোলে নিলাম, চোখ থেকে জল গড়িয়ে পড়ল। ভালোবাসা আর কৃতজ্ঞতার অশ্রু। আমাদের পরী ইলহাম নুসরত ফারুকী সবাইকে হাই বলছে। তার জন্য ও তার মায়ের জন্য প্রার্থণা করবেন। দুজনেই ভালো আছেন। ‘ মেয়ে ভূমিষ্ঠ হওয়ার পর প্রথমবার তাঁকে কোলে নেওয়ার খাস মুহূর্ত প্রকাশ্যে এনেছেন তিনি।

এর আগে গত ২৮শে ডিসেম্বর তিশা প্রকাশ্যে এনেছিলেন তাঁর প্রেগন্যান্সির কথা। অনেকদিনই দেখা যাচ্ছিল না তিশাকে। সেই নিয়েই তৈরি হয়েছিল দর্শকদের উদ্বেগ। সেই উদ্বেগ কাটিয়েছিলেন ফারুকী। সোশ্যাল মিডিয়ায় ফারুকী জানিয়েছিলেন যে জীবনের সেরা সময় কাটাচ্ছেন তাঁরা।

আরও পড়ুন: মৃত্যুর খবর ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! শেয়ার করলেন সৃজিত মুখার্জি নিজেই

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest