মারণ ফাঁদ! আবারও রেহানার পাতা ষড়যন্ত্রের শিকার তিতলি, কি হবে এবার?

আগামী সপ্তাহে এরকমই নতুন চমক নিয়ে হাজির হবে ‘তিতলি’র বেশ কয়েকটি পর্ব।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তিতলি কানে শুনতে পায় না, অথচ আকাশে উড়তে চায়। সে পাইলট হতে চায়। বিশেষ ক্ষমতাসম্পন্ন হওয়া সত্ত্বেও সমস্ত শারীরিক প্রতিকূলতাকে জয় করে অবশেষে বিমানচালিকা হিসেবে সে নিজেকে প্রতিষ্ঠা করে। তিতলির এই সাফল্যে খুশির হাওয়া ছড়িয়েছে গোটা পরিবারে। কিন্তু রিহানার ষড়যন্ত্রে ফের ওলটপালট হতে চলেছে  তিতলির জীবন।

এবার তিতলির বিরুদ্ধে উঠল সোনা পাচারের অভিযোগ! কিন্তু নিজেকে নির্দোষ প্রমাণ করার আগেই ভয়াবহ দুর্ঘটনার কবলে তিতলি! তিতলি কী পারবে রেহানার পাতা মরণফাঁদ কেটে বেরিয়ে এসে নিজেকে নির্দোষ প্রমাণ করতে? জানতে হলে দেখতে ভুলবেন না তিতলি মহা সোমবার, ৮ ই ফেব্রুয়ারি, ঠিক রাত সাড়ে ১০টায়।

আরও পড়ুন: ঘরোয়া বৌভাতে জমিয়ে নাচ, দেখুন ওম-মিমির রিসেপশনের ছবি ও ভিডিও…

আগামী সপ্তাহে এরকমই নতুন চমক নিয়ে হাজির হবে ‘তিতলি’র বেশ কয়েকটি পর্ব। শুভ্রজ্যোতি মাইতি ও সুমন্ত চক্রবর্তীর পরিচালনায় এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আরিয়ান ভৌমিক। তাঁর অভিনীত চরিত্রের নাম সানি। এক ফুড ব্লগারের চরিত্রে অভিনয় করছেন তিনি। এই ধারাবাহিকের নামভূমিকায় রয়েছেন মধুপ্রিয়া চৌধুরী। ‘তিতলি’র চিত্রনাট্যকার সুশান্ত দাস, নন্দলাল মজুমদার ও সায়ন্তনী ভট্টাচার্য। এই ধারাবাহিকের নামভূমিকায় রয়েছেন মধুপ্রিয়া চৌধুরী।

এর আগে অনেকবার ট্রোলের শিকার হতে হয়েছে তিতলিকে। বধির হয়েও বিনা প্রশিক্ষণে আস্ত বিমান চালিয়ে ফেলেছিল  তিতলি। আর তাতেই বয়ে গিয়েছিল বিদ্রূপের বন্যা।

ইউটিউবে (Youtube) ভিডিও প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় বয়ে যায়। কেউ লেখেন, “নিশ্চয়ই পারবে… না পারলে সিরিয়াল চলবে কী করে?”, কেউ আবার ‘কে আপন কে পর’ জবা ও তাঁর মেয়ে কোয়েলের তুলনা টেনেছেন। একজন কটাক্ষ করে পরামর্শ দেন, পাইলট হওয়ার ইচ্ছে যাঁদের রয়েছে, তাঁরা যেন ‘স্টার জলসা’র অডিশনে চলে যান।

আরও পড়ুন: তৃনীলের বিয়েতে আশীর্বাদ করতে এলেন মুখ্যমন্ত্রী, খুশি ‘গুনগুন’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest