আপন জন হারালেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা,ভেঙে পড়েছেন অভিনেত্রী

কিছুদিন আগেই সমস্ত নাতি-নাতনিরা মিলে দাদুর জন্মদিন সেলিব্রেট করেছিলেন বলে জানান তিয়াসা
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সুবাদে বাংলা টেলিভিশন জগতের পরিচিত নাম তিয়াসা রায়। ভীষণরকমভাবে মন খারাপ শ্যামার। কারণ সদ্যই কাছের মানুষকে হারিয়েছেন তিনি। মৃত্যু হয়েছে তাঁর দাদুর। গোবরডাঙায় নায়িকার মামারবাড়ি, সেখানেই এই মুহূর্তে রয়েছেন। শ্যুটিং বন্ধ হওয়ার পরেই সোজা এসে পৌঁছেছেন প্রিয়জনের কঠিন সময়ে পাশে দাঁড়াতে।

দাদু-দিদার অত্যন্ত কাছের ছিলেন তিয়াসা। ‌ছোটবেলা থেকেই মামারবাড়িতে মানুষ হয়েছেন অভিনেত্রী। তাই দাদু তাঁর কাছে একেবারেই তাঁর ‘বাবা’র মতোন। আর তাই দাদুর চলে যাওয়াটা একেবারেই মেনে নিতে পারছেন না তিনি। তবে লকডাউনে জেরে শ্যুটিং বন্ধ থাকায় এই দুর্দিনে প্রিয়জনদের মাঝে কাটাতে পেরে কিছুটা স্বস্তিতে তিয়াসা।

আরও পড়ুন: Miss Universe 2020: এবারের মিস ইউনিভার্স মেক্সিকান সুন্দরী

কিছুদিন আগেই সমস্ত নাতি-নাতনিরা মিলে দাদুর জন্মদিন সেলিব্রেট করেছিলেন বলে জানান তিয়াসা। সেই সঙ্গে সবাইকে সুস্থ থাকার পরামর্শ দিয়ে তিয়াসা জানিয়েছেন, ‘সবাই বাড়িতে থাকুন, ভালো করে খাওয়া-দাওয়া করুন, রোগপ্রতিরোধ ক্ষমতা যাতে বাড়ে এমন খাবার খান। সময়টা বড্ড খারাপ। প্রিয়জনদের সঙ্গে সময় কাটান, তাঁদের মন ভাল রাখার চেষ্টা করুন’।

গত ১৫ মে থেকে বন্ধ শ্যুটিং। তিয়াসার কথায় কৃষ্ণকলির দিন পাঁচেকের এপিসোড ব্যাঙ্কিং করা ছিল। তাই এই সপ্তাহের কয়েকটা দিন নতুন এপিসোড দেখতে পাবেন দর্শক।

আরও পড়ুন: ডাক দিচ্ছেন মা ভবতারিণী, শেষের মুখে ‘করুণাময়ী রাণী রাসমণি’?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest