আজ ফোকাস-এ

সবুজ-গেরুয়া ধুন্ধুমার, তার মধ্যেই তৃণমূলের নুসরতের সঙ্গে ‘কফি আড্ডায়’ বিজেপির যশ!

নুসরতের জীবনের সম্পর্কগুলোর রসায়ন যে আগের মতোই রয়েছে, তা ক্রমশ বুঝিয়ে দিচ্ছেন সাংসদ-অভিনেত্রী।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বুধবার নন্দীগ্রামে (Nandigram) ভোট প্রচারে গিয়ে পায়ে গুরুতর চোট পান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ভোটের বাজারে খবর প্রকাশ্যে আসামাত্রই উত্তাল হয়ে ওঠে রাজ্য-রাজনীতি। একদিকে বিরোধীপক্ষরা যখন একে ‘নাটক’ বলে জাহির করতে মরিয়া, তখন রাজ্যের শাসকদল পাল্টা চোখ রাঙিয়েছে গেরুয়া শিবিরের প্রতি। এককথায়, ভোটের মুখে এই ইস্যুকে কেন্দ্র করে সবুজ-গেরুয়া শিবিরে ধুন্ধুমার কান্ড! আর ঠিক সেইসময়েই পদ্ম শিবিরের যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে ‘বন্ধুত্ব’ ঝালিয়ে নিচ্ছেন তৃণমূলের (TMC) তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)! বিরোধী শিবিরের দুই তারকা সদস্য মজেছেন কফি আড্ডায়।

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে এই অরাজনৈতিক আড্ডার কথা জানিয়েছেন খোদ নুসরত জাহান। কফি কাপের ছবির সঙ্গে ট্যাগ করা যশ দাশগুপ্তের নাম। ক্যাপশনও মাখো-মাখো- “এক কাপ কফিতে অনেক কিছুই হয়..।” অতঃপর নেটজনতার বুঝতে আর বাদ থাকেনি বাকি ঘটনা। সেই প্রেক্ষিতে সমালোচনার ঝড় উঠতেও সময় লাগল না।

আরও পড়ুন: সেরার স্থান হারাল ‘খড়কুটো’, সেরা দশে নেই ‘মোহর’, হিসেব উল্টে ‘বাংলার সেরা’ মোদক পরিবার!

স্বামী নিখিল জৈনের সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পাশাপাশি নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে যশ দাশগুপ্তের সঙ্গে। যেখানে তারকা অভিনেত্রী তৃণমূলের হয়ে বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে চলেছেন প্রতিনিয়ত, সেখানে সেই দলেরই সদস্য যশের সঙ্গে বসে কফি খাচ্ছেন? ভ্রু উঁচিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

যদিও থেকেই নিজেদের নিয়ে রাখঢাক করেননি ‘যশরত’। নেটমাধ্যমে একসঙ্গে সে ভাবে ছবি পোস্ট না করলেও একে অপরের কমেন্ট সেকশনে উঁকি দিয়েছেন মাঝেমধ্যেই। তবে যশের ভিন্ন দলে নাম লেখানোর পর আদৌ তাঁদের ‘বন্ধুত্ব’ টিকবে কি না, তা নিয়ে সংশয় ছিল অনেকেরই। ভিন্ন রাজনৈতিক মতাদর্শ তাঁদের ব্যক্তিগত সম্পর্কে ছাপ ফেলবে না বলে আশ্বস্ত করেছিলেন যশ। তাঁর সেই মন্তব্যেই যেন শিলমোহর ফেললেন নুসরত।

দিন কয়েক আগে ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীর সঙ্গেও নুসরতের সম্পর্কে ভাঙনের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে দুই বন্ধুর মোমোর আড্ডা সেই জল্পনাকে মিথ্যা প্রমাণ করে। গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে শিলিগুড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিলে হাত ধরাধরি করে হাঁটতে দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের দুই সাংসদকে। অর্থাৎ নুসরতের জীবনের সম্পর্কগুলোর রসায়ন যে আগের মতোই রয়েছে, তা ক্রমশ বুঝিয়ে দিচ্ছেন সাংসদ-অভিনেত্রী।

আরও পড়ুন: মিঠুন – রুদ্রনীলের সঙ্গে ছবি পোস্ট, যিশুও কি এ বার বিজেপিতে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সম্পর্কিত পোস্ট