To Bipasha Basu On Her Birthday, With Love From Husband Karan Singh Grover

Bipasha Basu: ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিয়ে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন করণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৪৪ বছর পূর্ণ করলেন বিপাশা বসু (Bipasha Basu)। আর স্ত্রীর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা করণ সিং গ্রোভার।

দীর্ঘ পোস্টে স্ত্রীর প্রতি ভালোবাসা উজাড় করে লিখেছেন, ‘তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা আমার ভালোবাসা। জীবনের প্রতিটি মুহূর্ত আনন্দে ভরে উঠুক। প্রতিটি ক্ষণে তুমি আরও উজ্জ্বল হয়ে ওঠো। বছরের সেরা দিন! তোমায় দিন দিন আরও বেশি ভালোবাসছি। শুভ শুভ জন্মদিন আমার মিষ্টি আদুরে ভালোবাসা। তুমিই আমার সব!’

 

View this post on Instagram

 

A post shared by karan singh grover (@iamksgofficial)

ছবিতে দেখা গেল করণ সিং গ্রোভারের গলা জড়িয়ে মুখোমুখি বিপাশা বসু। কারণের গায়ে পোশাক নেই। নামমাত্র পোশাকে বিপাশাও। আলোছায়ায় মোহাবেশ তৈরি করছেন তারকা-দম্পতি। স্বামী করণকে পালটা ধন্যবাদ জানাতেও ভালেননি বিপাশা। করণের পোস্টে অভিনেত্রী লিখেছেন, ‘তুমি আমার জীবনের সবচেয়ে বড় উপহার। আর এখন আমাদের মেয়ে দেবী। আমাকে এত ভালোবাসার জন্য তোমায় অনেক ধন্যবাদ।’

আরও পড়ুন: Ballabhpurer Roopkotha: বড়পর্দায় সাফল্যের পর এবার ওটিটিতে বল্লভপুরের রূপকথা

একরত্তি দেবীকে ঘিরে এখন সময় কাটছে মাম্মি বিপাশা বসু এবং পাপা করণ সিং গ্রোভারের। মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করছেন অভিনেত্রী। এদিন নেটমাধ্যমের পাতায় মেয়েকে নিয়ে একটি ভিডিয়ো শেয়ার করেছেন ‘জিসম’ তারকা।মেয়ের ছোট্ট তুলতুলে পায়ে আদুরে চুমু এঁকে দিচ্ছেন অভিনেত্রী। বিপাশার পরনে গোলাপি রঙের আউটফিট। ভিডিয়োতে মা-মেয়ে কারও মুখই দেখা যায়নি। ছবির ক্যাপশনে বিপাশা লিখেছেন, ‘ঈশ্বর আমাকে সেরা উপহার দিয়েছেন- আমার মেয়ে দেবীকে। আমার প্রথম সেরা উপহারের পরে, আমার জীবনের ভালোবাসা- আমার স্বামী করণ সিং গ্রোভার… বিশ্বের সবচেয়ে ভাগ্যবান মেয়ে আমি’।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

মেয়ের সঙ্গে শেয়ার করা বিপাশার মিষ্টি ভিডিয়োতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। মালাইকা আরোরা, সোফি চৌধুরী থেকে একাধিক বলিউড ব্যক্তিত্ব বিপাশার পোস্টে ভালোবাসা উজাড় করেছেন। অনুরাগীরা ভিডিয়োতে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন।

আরও পড়ুন: Shah Rukh Khan: সোনায় বাঁধানো হৃদয়! অঞ্জলির পরিবারকে আর্থিক সাহায্য কিং খানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest