To watch 'Money Heist' Season 5, Jaipur office gave the whole office leave

আজব কান্ড! Money Heist Season 5 দেখার জন্য কর্মীদের ছুটি ঘোষণা সংস্থার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তি পাওয়ার আগে থেকেই বিশ্বজুড়ে ‘মানি হেইস্ট’ সিজন-৫ নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে। সেই আঁচ লাগল এ বার রাজস্থানের জয়পুরের এক কর্পোরেট সংস্থাতেও। বহু প্রতীক্ষিত সেই সিজন-৫ নেটফ্লিক্স-এ মুক্তি পাচ্ছে ৩ সেপ্টেম্বর। সেকথা মাথায় রেখে রাজস্থানের জয়পুরের এক বেসরকারি সংস্থা যা সিদ্ধান্ত নিল, তা জানলে আপনি অবাক হতে বাধ্য।

‘ভার্ভলজিক’ নামে ওই সংস্থার সিইও অভিষেক জৈন। তিনি গত ২৬ আগস্ট কর্মীদের উদ্দেশে একটি চিঠি লেখেন। ওই চিঠির শুরু থেকেই যেন চমকে ভরা। চিঠির বিষয় হিসাবে উল্লেখ করা হয়েছে “নেটফ্লিক্স অ্যান্ড চিল হলিডে”। চিঠিতে রয়েছে আরও চমক। সিইও লিখেছেন, “আগামী ৩ সেপ্টেম্বর ‘মানি হেইস্ট সিজন ৫’ নেটফ্লিক্সে (Netflix) আসছে। আমরা চাই না ওইদিন অনুপস্থিতি সংক্রান্ত একের পর এক ই-মেল আসুক কিংবা অফিসের বেশিরভাগ আসন ফাঁকা থাকুক বা কেউ অকারণেই ফোন সুইচড অফ করে রাখুন। আমরা জানি কাজে উৎসাহের জন্য ‘চিল মোমেন্টে’র প্রয়োজন। তাই আর দেরি কীসের? পপকর্ন খান, সোফায় গা এলিয়ে দিন। আর মজায় দেখুন ‘মানি হেইস্ট’ সিজন ৫। সে কারণেই আমরা সকল কর্মীকে ওইদিন ছুটি দিচ্ছি।

যে ভাবে আপনারা বাড়ি থেকে কাজ করে কঠিন সময়ে সংস্থার পাশে দাঁড়িয়েছেন। সংস্থাকে সেই দুঃসময় থেকে বার করে এনেছেন, আপনাদের সেই উৎসাহ এবং উদ্যম সত্যিই প্রশংসনীয়। তাই সংস্থার তরফে আপনাদের জন্য বড় চমক। বিশাল চাপের পর একটা ব্রেক তো জরুরি তাই না!

বেলা চাও, বেলা চাও….”

‘ভার্ভলজিক’-এর সিইও-র সেই চিঠি এখন নেটমাধ্যমে ভাইরাল। নেটাগরিকরা সিইও-কে সাধুবাদ জানিয়েছেন। কেউ কেউ বলেছেন, এমন উদ্যোগ সত্যিই কর্মীদের উদ্দীপিত করে আরও ভাল করে কাজ করার জন্য। কেউ বলেছেন, ‘চিল অ্যান্ড গ্র্যাব দ্য মোমেন্ট’।

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest