ভেজা রেলগাড়ি হয়তো সবুজ ছুঁয়ে ফেলে… নস্টালজিয়া উস্কে দিল JawlPhoring 2.0

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৮ বছর আগে মুক্তি পেয়েছিলো হেমলক সোসাইটি। সৃজিত মুখার্জি পরিচালিত সেই সিনেমার গান ‘জলফড়িং’ – যা আজ বহু মানুষের প্রিয় গানের তালিকায় আছে। এবার এল ‘জলফড়িং ২.০’। আর আরো একবার নস্টালজিয়া উসকে দিল।

১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিন মুক্তি পেতে চলেছে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের নতুন ছবি ‘প্রেম টেম’।আজ মুক্তি পেল সেই সিনেমার আরো একটি গান। নতুন মুক্তি পাওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, কলেজের ফেস্টে অনুপম রায় মঞ্চে দাঁড়িয়ে ‘জলফড়িং’ গাইছেন। গোটা ভিডিওটি চোখকে খুব আরাম দেয়। সুন্দর সাজানো স্টেজ, গিটার হাতে অনুপম, আর জল ফড়িং।এই কম্বিনেশনের জাদু উপেক্ষা করা সত্যিই খুব মুশকিল। আর তা বলে দিচ্ছে গানটির ভিউ। এখনো পর্যন্ত ৮১ হাজার ছাড়িয়ে গিয়েছে।

আরও পড়ুন: প্রথম ফ্যামিলি ভ্যাকেশনে ইউভান, সপরিবারে ছুটির মেজাজে রাজ-শুভশ্রী,

‘কলেজ মানেই প্রেম। আর প্রেম মানেই মহা গ্যাঁড়াকল।’ ট্রেলারেই প্রথম ২টো লাইনেই স্পষ্ট ছিল ছবির বিষয়বস্তু। কলেজ জীবনের প্রেমের সঙ্গে এক অদ্ভুত সমস্যাকে মিশিয়েছেন পরিচালক। নায়িকার পোষ্য নতুন নতুন সমস্যা নিয়ে এসেছে ছবির প্রেক্ষাপটে। ওপেন টি বায়োস্কোপের পর ফের একবার নিজের লেখা গল্পেই ছবি পরিচালনা করেছেন অনিন্দ্য। আর তাঁর অন্য সমস্ত ছবির মত এখানও ইউএসপি মন ভোলানো গান। এর আগে মুক্তি পেয়েছে ‘প্রেম টেম’-ওর অপর গান ‘তাকে অল্প কাছে ডাকছি’। গানের দৃশ্য থেকে শুরু করে সুর, কথা, মন জয় করেছে দর্শকদের।

পরিচালক হিসেবে এই প্রথম ‘ভেঙ্কটেশ ফিল্মসে’র সঙ্গে কাজ করছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। ছবিতে মুখ্য ভূমিকায় তিন নবাগত সৌম্য, সুস্মিতা ও শ্বেতা।ছবিতে সুরের গুরুদায়িত্ব বহন করছেন শান্তনু মৈত্র, অনুপম রায়, প্রসেন ও শিবব্রত বিশ্বাস। তাঁদের গানেই সুরেই আপাতত মেতেছেন টিনএজার থেকে শুরু করে সব বয়সের সঙ্গীতপ্রেমীরাই।

আরও পড়ুন: রাজনীতিতে পা দিতেই সৌরভ দাসের চরিত্র নিয়ে কাটাছেঁড়া শুরু, নিন্দার মুখে জবাব অভিনেতার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest