Site icon The News Nest

Tokyo Olympics: হকি মহিলা টিমকে ‘চাক দে’ স্টাইলে শুভেচ্ছা কিং খানের, আপ্লুত কোচ মারিন

Shah Rukh

প্রথমবার অলিম্পিকের সেমিফাইনালে ভারতীয় মহিলা হকি টিম (India Women Hockey Team)। অস্ট্রেলিয়াকে ১-০ গোলে হারিয়ে উঠল শেষ চারে। আর টোকিও অলিম্পিকের ময়দানে দেশের কন্যাদের এহেন সাফল্যে মুগ্ধ শাহরু খান। অতঃপর মহিলা হকি টিমকে ‘চাক দে ইন্ডিয়া’ স্টাইলেই শুভেচ্ছা জানালেন ‘কবীর’ ওরফে শাহরুখ খান (Shah Rukh Khan)।

মারিন এদিন টিম বাসে উঠে দলের সঙ্গে একটি সেলফি পোস্ট করে লেখেন, “পরিবারকে সরি বলছি, আমার আবার ফিরতে দেরি হবে।” এই টুইট তুলে ধরেই শাহরুখ লেখেন, “হ্যাঁ, হ্যাঁ কোনও সমস্যা নেই। শুধু আসার সময়ে একশো কোটির পরিবারের জন্য কিছু সোনা নিয়ে ফিরো। এবার ধনতেরাসও ২ নভেম্বর। প্রাক্তন কোচ কবীর খানের থেকে এই বার্তাই থাকল।”

আরও পড়ুন: ৪ সোনা ও ৩ ব্রোঞ্জ! ৭টি পদক জিতে অলিম্পিক্সে সর্বকালীন রেকর্ড অজি সাঁতারুর

উল্লেখযোগ্য, শাহরুখ টুইট শেষ করেছেন ‘ফ্রম: এক্স-কোচ কবীর খান’ লিখে। অর্থাৎ, তিনি টুইটটি করেছেন ‘প্রাক্তন কোচ কবীর খান’ হিসেবে। শাহরুখের ওই টুইটের কিছু পরেই পাল্টা টুইট করেছেন মারিন। অর্থাৎ, ভারতীয় মহিলা হকি দলের বর্তমান কোচ। তিনি লিখেছেন, ‘সমর্থন আর ভালবাসার জন্য ধন্যবাদ। আমরা আবার নিজেদের উজাড় করে দেব।’ ডাচ কোচ মারিন টুইট শেষ করেছেন ‘ফ্রম: দ্য রিয়েল কোচ’ লিখে। অর্থাৎ,আসল কোচের তরফ থেকে।

ভারতের মহিলা হকি দলের সেমিফাইনালের যাত্রা সিনেমার চিত্রনাট্যকেও হার মানাবে। এই দলটা এবার অলিম্পিক্সে নেমেই হারের হ্যাটট্রিট করেছিল। প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের কাছে পাঁচ গোল খেয়েছিলেন রানিরা। এরপর জার্মানি ও গ্রেট ব্রিটেনেরে সামনেও মুখ তুলতে পারেনি ভারত।পরে আয়ারল্যান্ড ও দক্ষিণ আফ্রিকাকে হারিয়েও ভারতের যোগ্যতা অর্জন ছিল অনিশ্চিত। চতুর্থ দল হিসেবে টিম ইন্ডিয়া কোয়ার্টার ফাইনালে উঠে ইতিহাস লেখেছিল। সেখান থেকে শেষ চারে!

মহিলা হকি দল অলিম্পিক্সের সেমিফাইনালে পৌঁছনোর পরেই নেটমাধ্যমে ‘চক দে ইন্ডিয়া’র স্মৃতি রোমন্থন শুরু হয়ে গিয়েছিল। শাহরুখ তাঁর ভক্তদের হতাশ করেননি। তিনি প্রভূত রসবোধের পরিচয় দিয়ে টুইট করেছেন ‘কবীর খান’ পরিচয়েই।

আরও পড়ুন: পাক অধিকৃত কাশ্মীরের ক্রিকেট লিগকে কোনওমতেই স্বীকৃতি নয়, ICC’কে চিঠি দিল BCCI

 

Exit mobile version