Tollywood actor Aindrila Sharma in ventilation

Aindrila Sharma: ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের জীবনের সঙ্গে কঠিন যুদ্ধে ক্যানসারজয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সূত্রের খবর মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোক হয় অভিনেত্রীর। তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয় একটি বেসরকারি হাসপাতালে। ব্রেন স্ট্রোকের ফলেই মাথায় রক্ত জমাট বেঁধে গেছে অভিনেত্রীর। হাসপাতাল সূত্রে খবর যে, এই মুহূর্তে তাঁকে ভেন্টিনেশনে রাখা হয়েছে। কোমায় আচ্ছন্ন অভিনেত্রী। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

ক্যানসারকে হারিয়ে অভিনয় দুনিয়ায় আবার ফিরবেন কথা দিয়েছিলেন। হয়েছিলও তেমনটাই। জ়ি বাংলা অরিজিনাল ছবি ‘ভোলে বাবা পার করেগা’-তে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তার পর অনেকটাই সুস্থ ছিলেন। প্রেমিক সব্যসাচী চৌধুরী সব সময়ে তাঁর পাশে ছিলেন। ‘ভাগাড়’ সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রেও দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। এ মাসে দিল্লি যাওয়ার কথা ছিল অভিনেত্রীর, স্টুডিয়োপাড়ার খবর এমনটাই। সেই কথা মতো শুটিং থেকে ছুটিও নিয়েছিলেন।

আরও পড়ুন: Sherlock Holmes: ‘শার্লক’ নয়, টলিউডে এল ‘সরলাক্ষ হোমস’! নাম ভূমিকায় কে থাকছেন?

কিন্তু আচমকাই মঙ্গলবার রাতে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বুধবার তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে ৪৮ ঘণ্টা না কাটলে কিছুই বলা যাবে না। চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত অভিনেত্রীর শরীরের এক দিক পুরো অসাড়। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। তা ছাড়া শুধু চোখ নড়ছে। যেহেতু ঐন্দ্রিলার বয়স কম তাই কিছুটা হলেও আশার আলো দেখতে পাচ্ছেন চিকিৎসক। তবে পরিস্থিতি ঠিক কী, তা জানতে অভিনেত্রীর জ্ঞান ফেরা প্রয়োজন।

ক্য়ানসারের বিরুদ্ধে লড়াইয়ে আগাগোড়া ঐন্দ্রিলার পাশে ছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। হাওড়ার ওই হাসপাতালেই রয়েছেন তিনি। ঐন্দ্রিলার কাছে কাছেই রয়েছেন। পরিবারের লোকজনও রয়েছেন হাসপাতালে। ঐন্দ্রিলাকে দ্রুত সুস্থ করে বাড়ি ফিরিয়ে আনাই লক্ষ্য সকলের। ঐন্দ্রিলার অসুস্থতার খবরে উদ্বেগ ছড়িয়েছে টলিপাড়াতেও। কলা-কুশলীরা তাঁর খোঁজ নিচ্ছেন। দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে।

আরও পড়ুন: Pathaan Teaser: কয়েক মিনিটেই লক্ষ লক্ষ ভিউ, দুর্ধর্ষ অ্যাকশনে ফের নজরকাড়া শাহরুখ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest