Tollywood Actress & Cancer Survivor Aindrila Sharma On Coma After Getting A Stroke

Aindrila Sharma Health Update: মস্তিষ্কে অস্ত্রোপচার, প্রতিটা মুহূর্তে কড়া নজরদারি ডাক্তারদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা(Aindrila Sharma)? জনপ্রিয় অভিনেত্রীর আচমকা ফের অসুস্থতায় উদ্বিগ্ন তাঁর ভক্তমহল থেকে সহকর্মীরা। হাওড়ার হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতির কোনও পরিবর্তন হয়নি। তাঁর অবস্থা এখনও আশঙ্কাজনক। ব্রেন স্ট্রোকের(brain stroke) ফলে মাথায় রক্তজমাট বেঁধেছিল অভিনেত্রীর। মঙ্গলবার রাতেই সেটি অস্ত্রোপচার করা হয়েছে। সেই থেকে কোমায় রয়েছেন নায়িকা।

আচমকা ব্রেন স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ভেন্টিলেশনে রয়েছেন। মঙ্গলবার রাতে ব্রেন স্ট্রোক হয় নায়িকার। এ দিন রাতে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ঐন্দ্রিলাকে। হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এমআরআই করানো হয় অভিনেত্রীর। জানা গিয়েছে, ব্রেন স্ট্রোকের ফলে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে।  দুই ইউনিট প্যাকড রেড ব্লাড সেল দেওয়া হয়েছে ঐন্দ্রিলাকে। গভীর কোমাচ্ছন্ন অবস্থায় রয়েছেন তিনি। ভেন্টিলেশনে তাঁকে ভেসোপ্রেসার দেওয়া হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রীর ব্লাড প্রেসার কিছুটা স্বাভাবিক। রক্তচাপ রয়েছে ১১০/৭০। পালস রেট প্রতি মিনিটে ১১২।

আরও পড়ুন: The Legend of Maula Jatt: দশ দিনেই ১০০ কোটি! বক্স অফিসে ঝড় তুলল ফাওয়াদ খানের এই সিনেমা

আপাতত সাত রকমের কড়া ওষুধ চলছে ঐন্দ্রিলার। স্টেরয়েড, অ্যান্টি বায়োটিক, আইভি ফ্লুয়িড ইত্যাদি ওষুধ চলছে। প্রয়োজনীয় পরীক্ষানিরীক্ষা হয়ে গিয়েছে ইতিমধ্যে। মঙ্গলবার রাতে শহরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ২৪ বছরের অভিনেত্রী তখন ঝিমনো অবস্থায় ছিলেন। শরীরের ডান দিক প্রায় অসাড় হয়ে গিয়েছিল। হাসপাতালে যাওয়ার আগে আগে বারবার বমি করছিলেন বলেও জানা যায়। retroperitoneal ewing sarcoma-এ আক্রান্ত তিনি আগে থেকেই। ডান দিকে ফুসফুসে একটি ১৯ সেন্টিমিটারের টিউমার অস্ত্রোপচার করা হয়েছিল। পরীক্ষা করে জানা যায়, ইন্ট্রাক্র্যানিয়াল হ্যামারেজে আক্রান্ত তিনি।

মেয়ের শারীরিক অবস্থার কথা জানতে এক সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হয়েছিল ঐন্দ্রিলার মা শিখা শর্মার সঙ্গে। তিনি জানিয়েছেন, ‘প্রার্থনা করা ছাড়া আমাদের হাতে আর কিছুই নেই। সকলে মিলে প্রার্থনা করুন ওর জন্যে, যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসে। চিকিৎসকেরা বলছেন, ৪৮ ঘণ্টা না কাটলে কিছু বলা যাবে না। ওর দিদি সহ সকলে হাসপাতালে। আমি বাড়িতে একা। খুব চিন্তা হচ্ছে।’

অভিনেত্রীর অসুস্থতার সময় প্রত্যেক মুহূর্তের তাঁর পাশে দেখা মিলেছে প্রেমিক সব্যসাচী চৌধুরীর। ঐন্দ্রিলার (Aindrila Sharma) শারীরিক পরিস্থিতির কথা জানতে পেরে তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন গোটা টলিউড(Tollywood), শুভানুধ্যায়ীরা।

আরও পড়ুন: TRP List: তলিয়ে গেল ‘মিঠাই’, লালনের পরকীয়া দেখিয়ে বেঙ্গল টপার ‘ধুলোকণা’

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest