tollywood actress Pallavi Dey found dead

‘আমি সিরাজের বেগম’ খ্যাত পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার গড়ফা থেকে, ছিলেন লিভ-ইন সম্পর্কে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার বাংলা টেলিভিশনের অভিনেত্রীর দেহ। গড়ফার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় পল্লবী দে। ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘আমি সিরাজের বেগমে’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। খবর, ওই ফ্ল্যাটেই প্রেমিকের সঙ্গে থাকতেন পল্লবী। মৃত্যুর ঘণ্টাখানেক আগেও নেটমাধ্যমে সক্রিয় ছিলেন তিনি।

বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন পল্লবী। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে লুৎফা-র চরিত্রে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন। ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন।

২০১৩ সালে ফেসবুকে যোগ দেন পল্লবী। গড়ফায় তাঁর দেহ উদ্ধার হলেও ফেসবুক অনুযায়ী হাওড়ার বাসিন্দা। সাঁতরাগাছি ভানুমতি গার্লস হাই স্কুলের ছাত্রী পরে কলকাতা বিশ্ববিদ্যালয়ে লেখপড়া করেন। একটি বিনোদন সংক্রান্ত সংস্থায় কিছুদিন চাকরিও করেন। এর পরে বাংলার সব বিনোদন টিভি চ্যানেলেই কাজ করেছেন বলে উল্লেখ রয়েছে ফেসবুকে।

আরও পড়ুন: Ranbir Kapoor: তরুণীর চিৎকার ‘রণবীর আই লাভ ইউ’, Wink করে জিতলেন মন, দেখুন ভিডিও

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, লিভ-ইন সম্পর্কে থাকায় কলকাতার গরফা এলাকায় থাকতেন তিনি। রবিবার সকালে সিগারেট খেতে এসে বাইরে গিয়েছিলেন পল্লবীর সঙ্গী। তার পর ফিরে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। দরজা ভেঙে ভিতরে ঢুকতেই তিনি পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। এর পরই পুলিশে খবর দেন তিনি।

সূত্রের খবর, শনিবার এবং রবিবার দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়েছিল। তবে কী নিয়ে কথা কাটাকাটি হয়, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এখনও পর্যন্ত ঘরের ভিতর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলে পুলিশ সূত্রে খবর। বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগানো ছিল বলে জানিয়েছে পুলিশ।

পল্লবীর ফেসবুক প্রোফাইল বলছে, ২০২১-এর ১৯ জুলাই তাঁর সম্পর্কের স্টেটাস ছিল ‘ইন আ রিলেশনশিপ’। সেই স্টেটাসে অনেকে অভিনন্দনও জানিয়েছিলেন। পল্লবীর ফেসবুক অ্যাকাউন্টে দেখা যাচ্ছে, শনিবার রাতেও দক্ষিণ কলকাতার রাস্তায় মোমো খেয়েছেন তিনি। রাতের কলকাতার আলো নানা ছবি পোস্ট করেছেন। কিন্তু তার পরেই এমন কী ঘটল? মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে আত্মহত্যার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন।

আরও পড়ুন: The Archies: কমিকস থেকে উঠে আসছে আর্চি ও তার দলবল, প্রকাশ্যে টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest