শাড়ি, খোলা চুল, ছোট্ট টিপ! করোনা সতর্কতা মেনেই পুজোর আনন্দে মেতে উঠলেন রচনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুরু হয়ে গিয়েছে বাঙালির সেরা উৎসব দুর্গাপুজো। যদিও এবারের পুজো অন্য বারের থেকে একেবারেই আলাদা। করোনা সতর্কতা মেনেই করতে হবে পুজোর আনন্দ। সব সতর্কতা মেনেই পুজোতে মাতলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

দুর্গাপুজোয় কলকাতা হাইকোর্ট প্যান্ডেলে প্যান্ডেলে পুজো পরিক্রমা বন্ধ করে দেওয়াতে বাঙালির জীবনে দুঃখের অন্ত নেই। কিন্তু টলিপাড়ার অভিনেতা অভিনেত্রীরা দর্শকের মন মাতাতে নানান ভিডিয়ো, ছবি, সাজগোজ,খাবারের ছবি নিয়ে পোস্ট করে মন ভোলাচ্ছেন।

আরও পড়ুন: ফের সেরা ‘মোহর’, এবার ‘রানিমা’কে টপকে গেল ‘খড় কুটো’! রইল এই সপ্তাহের সেরা ১০ ধারাবাহিকের তালিকা

টেলি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীর মধ্যে রচনা ব্যানার্জি অন্যতম। দিদি নং ওয়ানের সঞ্চালিকা রচনা তাঁর ভক্তদের জন্য প্রায়শই নতুন কিছু করে থাকেন। এবার নিজের পুজোর কিছু নতুন ছবি শেয়ার করলেন এই মিষ্টি নায়িকা। নায়িকা মা দুর্গার সামনে বাঙালী সাজে ধরা দিলেন। পরণে তসরের শাড়ি তাতে গ্রাম বাংলার কাজ করা। শাড়ির সাথে ম্যাচিং কানের দুল আর হার পড়লেন।

খোলা চুল আর হালকা মেকআপে মোহময়ী রূপে মুগ্ধ করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। পুজোর আনন্দে মাস্ক পড়তে ভোলেননি নায়িকা। সতর্কতা মেনেই বন্ধুদের সঙ্গে নিয়ে পুজোর আনন্দে মাতলেন রচনা। আর ক্যাপশানে লিখলেন,”আসুন আমরা খারাপের উপর ভালোর জয় উদযাপন করি। মা দুর্গা আমাদের সকলের ওপর সহায় হোক”।

আরও পড়ুন: নবরাত্রির শুভেচ্ছায় অভিনেত্রীদের ‘অশালীন’ ছবি, এবার বিতর্কে ইরোস নাও

সেই সঙ্গে দেখে নিন আরো কিছু টলিউড তারকাদের পুজো লুক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest