tollywood actress ritabhari chakraborty opens up about love life on nusrat jahans talk show

‘অন্যের রান্নাঘরে শারীরিক সম্পর্কে মেতেছি ’, Ishq with Nusrat-তে বিস্ফোরক ঋতাভরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইতিমধ্যেই নুসরত জাহানের টক শো ‘ইশক উইথ নুসরত’ নিয়ে টলিপাড়ায় বেশ গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। এই শোয়ের টিজার প্রকাশ্য়ে আসার পর থেকে নেটিজেনদের আলোচনার কেন্দ্রে রয়েছেন নুসরত ও তাঁর এই বোল্ড শো। যেখানে সেলিব্রিটিরা এসে একেবারে খুল্লমখুল্লা বক্তব্য রাখছেন। সম্প্রতি এই শোয়ে এসেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সেই এপিসোডের টিজার ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এই শোয়ের টিজারে দেখা গিয়েছে, প্রেম, পুরুষসঙ্গী নিয়ে একেবারে স্পষ্ট কথা বলেছেন ঋতাভরী।  প্রেমজীবন নিয়েও লুকোচুরি নেই। তাঁরই প্রথম ডেটের অভিজ্ঞতা নাকি ভয় পাওয়ার মতো। ‘‘আমরা দু’জনে, এক সঙ্গে। কেউ, কোত্থাও নেই। তখনই নাকে এল গন্ধটা। প্রেমিকের সারা গা দিয়ে জুতোর গন্ধ বেরোচ্ছে!’’ দাবি ঋতাভরীর।

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

এর পরে টানা ছ’মাস ‘ডেট’ ভুলেছিলেন ‘এফআইআর’ ছবির অভিনেত্রী। শুধু এই? প্রত্যেক সপ্তাহে নাকি প্রেমিক ঋতাভরীর শরীর নিয়ে কিছু না কিছু মন্তব্য করতেন! স্বাভাবিক ভাবেই একটা সময়ের পরে এই চাপ তাঁর মনে ছাপ ফেলেছিল। প্রেমে পড়া নিয়ে তাঁর মন্তব্যও সাহসী। ‘পরী’ ছবির নায়িকার কথায়, এক জন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকে তা হলে সেই পুরুষ তারকা! ঠিক উল্টোটা যদি ঘটে? অর্থাৎ, এক নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায়! সঙ্গে সঙ্গে তাঁর তকমা, তিনি ‘হোর’!

প্রেম, বিয়ে, যৌনতা নিয়ে কখনওই কোনও লুকোছাপা করেন না ঋতাভরী।  বরাবরই এ ব্যাপারে ভীষণ স্পষ্টবাদী। নুসরতের শোয়ে এসে সেই প্রমাণই আবার দিলেন ঋতাভরী চক্রবর্তী। নুসরতের প্রশ্নে ঋতাভরী সোজা জানালেন, অন্যের রান্নাঘরে গিয়ে যৌন মিলনও করেছিলেন ঋতাভরী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest