Tollywood Actress : Suchandra Dasgupta Tollywood Actress Died In An Accident At Baranagar

Tollywood Actress : শ্যুটিং সেরে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা, বরানগরে মৃত্যু টেলি অভিনেত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শ্যুটিং থেকে ফেরার পথে বরানগরে ভয়াবহ দুর্ঘটনার শিকার জনপ্রিয় টেলি অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত। জানা গিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, শ্যুটিং শেষ করে অ্যাপ বাইকে তিনি বাড়ি ফিরছিলেন। সেই সময় আচমকাই বাইকটিকে ধাক্কায় দেয় একটি লরি। ঘটনায় গুরুতর জখম হন তিনি। তাঁকে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। প্রাথমিকভাবে যে তথ্য হাতে পাওয়া যাচ্ছে সেই মোতাবেক ওই ঘাতক লরি চালককে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, একটি অ্যাপ বাইকে করে কলকাতা থেকে ডানলপের রাস্তা ধরে বাড়ি ফিরছিলেন টেলিভিশনের চেনা মুখ অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত। পানিহাটি রেলওয়ে পার্কে তিনি তাঁর বাপের বাড়িতে ফিরছিলেন। সেই সময় নগর ঘোষপাড়া রোড এর কাছে একটি সাইকেল আচমকাই রাস্তা পার করে। আর সেই সাইকেল আরোহীকে বাঁচানোর জন্য ব্রেক কষে বাইক চালক। ঘটনায় পড়ে যায় বাইকের পেছনে বসা সুচন্দ্রা।

পুলিশ সূত্রে খবর, ওই সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়েই এই দুর্ঘটনা ঘটেছে। তবে বাইকটির গতিবেগ কত ছিল, চালক সঠিকভাবে গাড়ি চালাচ্ছিলেন কিনা সেই বিষয়গুলি খতিয়ে দেখা হচ্ছে।

সুচন্দ্রা জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’- র সঙ্গে যুক্ত ছিলেন বলে জানা গিয়েছে। ‘গৌরী এলো’ টিমের তরফে জানানো হয়, ‘সুচন্দ্রা দাশগুপ্ত গৌরী এলো ধারাবাহিকে কাজ করেছেন ঠিকই, তবে সেটা গত ফেব্রুয়ারি মাসে। ফেব্রুয়ারি মাসের শেষের দিকে বেশ কয়েকটা দিন একটা ছোট্ট চরিত্রে উনি অভিনয় করেছিলেন। সেটা ছিল এক ওঝার শিষ্যার চরিত্র, আলাদা করে ওই চরিত্রের কোনও নাম ছিল না। খুবই অল্প দিন উনি কাজ করেছিলেন, তবে বর্তমানে তিনি গৌরী এলোর সঙ্গে যুক্ত ছিলেন না।’

প্রসঙ্গত গতকাল (শনিবার)ও সুচন্দ্রা শ্যুটিং করছিলেন বলে জানা গিয়েছে, তবে তিনি ঠিক কিসের শ্যুটিং করছিলেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest