Site icon The News Nest

একসঙ্গে পার্টি ‘যশরত’, তনুশ্রী ও শ্রাবন্তীর! খবর করতেই নেটমাধ্যম থেকে ছবি উধাও

WhatsApp Image 2021 05 26 at 2.35.57 PM

এক ছাদের তলায় তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। সঙ্গে রয়েছেন শহরের নামকরা ব্যবসায়ী। অথবা বলা যায়, অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর ‘বিশেষ বন্ধু’ রাজ কুমার গুপ্ত। কিন্তু খবরটি নিয়ে হইচই শুরু হতেই নেটমাধ্যম থেকে ছবিগুলি তুলে নেওয়া হয়। তবে কি কিছু লুকোতে চাইলেন রাজকুমার? ভুল করে ছবি দিয়ে দিয়েছিলেন তবে? কয়েকটি ছবি সংরক্ষণ করে রাখা হয়েছিল তার আগেই। কী দেখা গিয়েছে সেখানে?

সেই ছবিতে সবার পিছনে দাঁড়িয়ে নুসরত ও তাঁর ‘বিশেষ বন্ধু’ যশ। তাঁদের সামনে শ্রাবন্তী ও তনুশ্রী। তনুশ্রীর পাশে রাজ কুমার। এর আগেও নিজের সোশ্যাল মিডিয়ায় আলাদা আলাদা করে যশ আর নুসরতের সঙ্গে তোলা সেলফি শেয়ার করেছিলেন। রাজনৈতিক ভেদাভেদ থাকলেও মনের টানে প্রায়ই একসঙ্গে দেখা মেলে যশ আর নুসরতকে। আর শ্রাবন্তী-তনুশ্রী তো এর আগেও পার্টি করে এসেছেন তৃণমূলের বিধায়ক মদন মিত্রের সঙ্গে। যা নিয়ে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছিলেন বিজেপির তথাগত রায়। সেই সময় তাঁর ‘নগরের নটী’ মন্তব্য নিয়েও কম জলঘোলা হয়নি।আপাতত এই সব ক’টি ছবিই গায়েব হয়েছে।

আরও পড়ুন: বিদেশে ফিরে যাচ্ছে কিয়ান, আলাদা হচ্ছে রাজা-মাম্পিও! প্রেমপর্ব শেষে বিরহ পর্ব শুরু ‘দেশের মাটি’তে

রাজনৈতিক ভেদাভেদ থাকলেও মনের টানে প্রায়ই একসঙ্গে দেখা মেলে যশ আর নুসরতকে। আর শ্রাবন্তী-তনুশ্রী তো এর আগেও পার্টি করে এসেছেন তৃণমূলের বিধায়ক মদন মিত্রের সঙ্গে। যা নিয়ে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছিলেন বিজেপির তথাগত রায়। সেই সময় তাঁর ‘নগরের নটী’ মন্তব্য নিয়েও কম জলঘোলা হয়নি।

নতুন এই ছবি দেখে নেটাগরিকদের চক্ষু চড়কগাছ। কয়েক দিন আগে সবুজ ও গেরুয়া শিবিরের এত ধুন্ধুমার লড়াই ভুলে গেলেন সবাই? বিজেপি সমর্থকদের সঙ্গে তৃণমূল সাংসদ একা? কী করছেন তাঁরা? রাজনৈতিক কোনও জমায়েত? নাকি ইয়াস আসার আগের রাতে স্রেফ আড্ডার ছলে সবাই একজোট হয়েছেন? তবে তারকাদের এই ঘোমটার তলায় খ্যামটা নাচ ভালো ভাবে নিচ্ছেন না বহু মানুষ। সোশ্যাল মাধ্যমে ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই।

আরও পড়ুন: চড়ল উত্তেজনার পারদ, ঘোষণা হল Money Heist 5 রিলিজের তারিখ

 

Exit mobile version