একইদিনে জন্ম শ্রাবন্তী ও স্বামী রোশনের… স্বামীর গালে চুমু গেয়ে আদুরে শুভেচ্ছা নায়িকার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শ্রাবন্তী চট্টোপাধ্যায়েরই জন্মদিন আজ। তবে ছোট্ট একটা চমক রয়েছে এই দিনটা ঘিরে। কাকতালীয় ভাবে শ্রাবন্তী ও তাঁর স্বামী রোশনের জন্ম একইদিনে । অর্থাৎ তাঁদের জন্মের তারিখ একই। আর সেটা হল ৩১ অগাস্ট ।

করোনা আবহে বাড়িতে ঘরোয়া আয়োজনেই জন্মদিন পালন করছেন নায়িকা। বুধবার মধ্যরাতেই রোশনকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শ্রাবন্তী। এদিন রোশনের গালে আদুরে চুমু খেয়ে জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা এল শ্রাবন্তীর তরফে, তিনি লিখলেন- শুভ জন্মদিন হাবি!! লাভ ইউ জান। সঙ্গে জুড়ে দেন অনেকগুলো হার্ট ইমোজি।

https://www.instagram.com/p/CDzLk5yhHdb/

রোশনও দুজনের একটি মিষ্টি সেলফি পোস্ট করে লেখেন, শুভ জন্মদিন হোয়াইফি।

আরও পড়ুন: বাকেটে বহু ফ্লপ সিনেমা, মুক্তির অপেক্ষায় বিগ বি’র সঙ্গে ‘ড্রিম প্রজেক্ট’ – জানুন রিয়া চক্রবর্তী সম্পর্কে ১০ তথ্য

https://www.instagram.com/p/CDz1iO3AMq1/

গত বছর সাংবাদিকদের মুখোমুখি হয়ে শ্রাবন্তী বলেছিলেন, ‘আমি অন্তত কোনওদিন দেখিনি স্বামী-স্ত্রীর জন্ম একইদিনে। আমাদের ক্ষেত্রে সেটা হয়ে গেছে, কী আর বলব। দারুণ একটা ব্যাপার’।  গত বছর শ্রাবন্তী রোশনকে উপহার দিয়েছিলেন তাঁর প্রিয় ব্র্যান্ডের রোদচশমা এবং রিস্ট ওয়াচ। অন্যদিকে শ্রাবন্তীকে রোশন গিফট করেছিলেন একটি দুর্দান্ত হীরের আংটি ও সোনার চেন। এবছর একে অপরকে কী গিফট দিচ্ছেন এই জুটি-সে ব্যাপারে এখনও মুখ খোলেননি তাঁরা। নেটিজেনদের মতে, আসল উপহার তো নায়িকার কাছে গচ্ছিত ছিলই । চুম্বনে ভরালেন হাবি রোশনকে।

আরও পড়ুন: সুশান্ত মৃত্যুর জের, ইউটিউবে ডিজলাইকের বিশ্বরেকর্ড গড়ল মহেশ-আলিয়ার সড়ক ২-এর ট্রেলার

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest