বাইরে বৃষ্টি, সুরে অনুপম! শুনে নিন গায়কের নতুন হিন্দি গান ‘অ্যায়সি রাতো মে’…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সেরা গায়কের তালিকায় ইতিমধ্যেই নিজের নাম তুলে নিয়েছেন অনুপম রায়। আমাকে ‘আমার মতো থাকতে দাও’ এই একটি গানেই বাজিমাৎ করেছিলেন তিনি, জিতে নিয়েছিলেন সকলের মন। অল্প সময়ে নিজের সুরে পাগল করেছেন সকলকে।

টলিউডে বর্তমানের প্রায় বেশিরভাগ ছবিতেই থাকে তাঁর গান। সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে শিবপ্রসাদ মুখোপাধ্যায় সকলের ছবিতেই অনুপমের গান থাকবেই। ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কার। বলিউডেও কাজ সেরে ফেলেছেন ইতিমধ্যে। হিট সিনেমা পিকুর সঙ্গীত পরিচালক ছিলেন তিনি।

নিজেই গান লেখেন, সুরও দেন। এছাড়া একটি বাংলা ব্যান্ডও রয়েছে। তাঁর লেখা কবিতার বইও বেশ জনপ্রিয়তা পেয়েছে। অনুপমের লেখার ভক্ত সকলেই। নতুন শব্দ নিয়ে খেলা করেন তিনি। ফুটিয়ে তোলেন এক অনন্য ছবি। লকডাউনে ঘরে বসেই দিন কাটছিল তার। সঙ্গীত চর্চাও চলছিল জোর কদমে। এই পরিস্থিতিতেই মুক্তি পেলো তার নতুন গান অ্যায়সি রাত মে। আর অনুপমের গান বলে কথা আপলোড হতেই মুহূর্তে ভাইরাল। তার গানের লাইনে আলাদায় জাদু আছে। আর তার গানের গলার যত প্রশংসায় করা হোক কম পড়বে।

আরও পড়ুন: থ্রিলারের সুরে ভাসছে দর্শক মহল! ‘তানসেনের তানপুরা’ আর বিক্রমকে নিয়ে শুরু ‘হইচই’

অনুপম তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে সকলকে জানিয়েছেন এই গান সম্পর্কে। কয়েকদিন ধরেই এই গান আসার কথা বলছিলেন তিনি। বর্তমানে এই হিন্দি গানটি শোনা যাচ্ছে ইউটিউবে। আপলোড এর সাথ সাথেই মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই প্রচুর লাইক এবং কমেন্ট এই গানের ভিডিওকে নিয়ে। লকডাউন এর বাজারে অনুপম এর এই উপহার পেয়ে আপ্লুত ভক্তরা।

শুনে নিন গানটি-

আর ৪ দিনের মধ্যেই সেই গান ছাপিয়ে গিয়েছে ‘পিকু’কে। সে খবর গায়ক নিজেই দিয়েছেন ইনস্টাগ্রামে। ‘অ্যায়সি রাতো মে’…গানটিতে জড়িয়ে রয়েছে অনেক মায়া। যা শ্রোতাকে ছুঁয়ে যাচ্ছে মুহূর্তে!

আরও পড়ুন: আরও উজ্জ্বল হয়ে বেঁচে থাকো মহাকাশে! সুশান্তের নামে নক্ষত্রের নামকরণ ভক্তের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest