ফিরে আসছে শৈশব! OTT প্ল্যাটফর্মে এবার আসছে চাচা চৌধুরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ভারতের জনপ্রিয় কার্টুন চরিত্র চাচা চৌধুরীকে এবার দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে। তিরুঅনন্তপুরমের টুনড মিডিয়ার সঙ্গে এই নিয়ে চুক্তি সাক্ষরিত হয়েছে হটস্টার ভিআইপি ও ডিজনির। ফলে আবারও শৈশবের কার্টুন চরিত্র ফিরে আসছে। তবে এবার আর বইয়ের পাতায় নয়, এবার একেবারে পর্দায়।

২০১৯ সালে প্রথমবারের জন্য পর্দায় আসে চাচা চৌধুরী। বিপুল জনপ্রিয়তা পায়। তাই পরের সিজনের চাহিদাও ব্যাপক। সেই কারণেই ওটিটি প্ল্যাটফর্মে এটি মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন: করোনা আক্রান্ত দীপিকার মা! অসহায় হয়েই মুখ্যমন্ত্রীর সাহায্য চাইলেন অভিনেত্রী

১৯৭১ সালে ভারতের এই কমিক সুপার হিরো, সঙ্গী সাবুকে নিয়ে বাজারে এসেছিলেন। এনেছিলেন প্রখ্যাত কার্টুনিস্ট প্রাণকুমার শর্মা। চাচা চৌধুরীর সেকেন্ড সিজন দেখা যাবে ভারতের ডিজনি কিডস চ্যানেলে। নতুন সিজনের কাজও শুরু হয়ে গিয়েছে। এবারে ১১ মিনিটের মোট ৫২টি এপিসোড দেখা যাবে। চ্যানেলে ও ডিজিটাল প্ল্যাটফর্ম, দুই জায়গাতেই এটি দেখতে পারবেন দর্শকরা।

বহুদিন ধরেই চাচা চৌধুরীর জনপ্রিয়তা রয়েছে। কোনও দিন ডিজিটাল রিলিজ না হলেও টেলিভিশনে ব্যাপক সাড়া পাওয়ার পরই এখন বিনোদনের রাজা ওটিটি-তে মুক্তির ভাবনা নির্মাতাদের। এখনও পর্যন্ত আড়াই লক্ষ বই বিক্রি হয়েছে চাচা চৌধুরী কমিকসের। পাঁচটি ভাষায় অনুদিত হয়েছে এই বই। সেই হিরোর গল্প যদি এবার ওয়েব দুনিয়ায় যখন-তখন মোবাইল বা ল্য়াপটপে দেখা যায়, তবে মন্দ কী!

আরও পড়ুন: মেয়ে থেকে মুহূর্তেই হয়ে গেলেন ছেলে, এ কী করলেন নায়িকা শ্রাবন্তী! দেখে নিন ছবি

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest