জানেন কি মিমির ‘লাকি চার্ম’ কোনটি, রহস্য ফাঁস করলেন সাংসদ অভিনেত্রী নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একাধারে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তীর সাহসীকতার কুর্নিশ সকলেই করেছেন। অন্যায়ের বিরুদ্ধে যেমন রুখে দাঁড়িয়েছেন তেমনই করোনা মোকাবিলায় সকলের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। এমনকী বলিউডে মাদকচক্রের নারীদের উপর ওঠা অভিযোগ নিয়ে তিনি সরব হয়েছেন। প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন।সম্প্রতি মিমি নিজের লাকি চার্মের কথা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন, জানেন কি সাংসদ অভিনেত্রীর লাকি চার্ম কোনটি, জেনে নিন।

গতকালই আলিপুর জেলে গিয়ে শনাক্ত করে এসেছেন অপরাধীকে । রাস্তায় ট্যাক্সি চালকের কুরুচিকর ইঙ্গিতের বিরুদ্ধে সরব হয়েছিলেন টলিউডের প্রথম সারির নায়িকা ও সাংসদ মিমি চক্রবর্তী । মিমি’র অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয় । এরপর অনলাইন খাবার ডেলিভারি সংস্থা ‘সাবওয়ে’র বিরুদ্ধেও সরব হয়েছিলেন নায়িকা। ফাঙ্গাস ভর্তি বার্গার ডেলিভারি করেছিল তারা ।

https://www.instagram.com/p/CEjczpRgUoS/

আরও পড়ুন: লকডাউন উঠতেই পাহাড়ের পথে মনামী, শেয়ার করলেন মন ‘ফ্রেশ’ করা ছবি

মিমি একদিকে যেমন অভিনেত্রী, অন্য দিকে দায়িত্বশীল সাংসদও । অন্যায়ের প্রতিবাদে রুখে দাঁড়াতে দু’বার ভাবেন না । সম্প্রতি সরব হয়েছেন, বলিউডের মাদকচক্রে নারীদের রমরমার বিষয়টি নিয়েও । বলেছেন, এ ক্ষেত্রেও পুরুষতন্ত্রের গন্ধ পাচ্ছেন তিনি ।  সেই মিমির শক্তি, সাহস, দৃঢ়তার উৎস তাঁর হাতের একটি ট্যুাটু । মিমি ভক্তরা এতদিনে সকলেই জেনে গিয়েছেন নায়িকার হাতের ওই ট্যাটুর কথা ।

https://www.instagram.com/p/B8t8r2BA05o/

মিমির ডান হাতের কব্জিতে রয়েছে নৃত্যরত নটরাজের একটি ট্যাটু । সেই ট্যাটু’কে নিজের লাকি চার্ম মনে করেন নায়িকা । সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দু’টি ছবি পোস্ট করে মিমি লেখেন, ‘‘আমার বিশ্বাস ,আমার আরাধ্য দেবতা, আমার শক্তি … আমার নটরাজ ,আমার শিব , আমার ভক্তি ।’’

আরও পড়ুন: ছোট্ট টিপ্, লাল লিপস্টিক… ঋতাভরীর ‘পুজো’ লুকে কুপোকাত নেটপাড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest