আদরে-সোহাগে মাখামাখি! হবু বরের সঙ্গে সিঁদুর খেললেন প্রমিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাত ভাই চম্পা সিরিয়ালের পারুলকে আমরা সকলেই পছন্দ করতাম। এই ধারাবাহিকেরই রাঘবেন্দ্রকে মনে আছে? নিজেদের অভিনয় ক্ষমতা দিয়ে দর্শকদের বুঁদ করে রাখতেন এই জুটি। এই পারুল ও রাঘবেন্দ্র কিন্তু রিয়েল লাইফের মত রিয়েল লাইফেও জোট বেঁধেছেন। আগামী ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে-র দিনই রেজিস্ট্রি করতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় জুটি প্রমিতা ও রুদ্রজিৎ মুখোপাধ্যায়।তার আগে দুর্গা পুজোতে নিজেদের রসায়ন আরেকবার ঝালিয়ে নিলেন বাংলা টেলি জগতের জনপ্রিয় যুগল।

প্রতিবছর দুর্গাপুজোর সময়ে রুদ্র নিজের দেশের বাড়ি পুরুলিয়াতে চলে যান ফলে গত দুই বছর ফোনের মাধ্যমে পুজোতে প্রেমালাপ সেরেছেন রুদ্র-প্রমিতা। তবে এবার পুরুলিয়াতে একসঙ্গে পুজো কাটানোর কথা আগেই জানিয়েছিলেন রুদ্র প্রমিতা সেই মতই তারা একসঙ্গে পুজো কাটালেন এই বছর।

আরও পড়ুন: ৮৪ হাজারের পোশাকে মালাইকা অরোরা! চক্ষু চড়কগাছ নেটিজেনদের

দশমীর দিন রুদ্রজিত নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল বেশ কিছু ছবি শেয়ার করেছেন, সেখানে রুদ্রকে দেখা গিয়েছে লাল পাঞ্জাবিতে এবং প্রমিতা পরে আছেন লাল জামদানি সঙ্গে মানানসই সোনার গয়না এবং সাজগোজ। সিঁদুর খেলায় মেতেছেন এই যুগল।

স্বাভাবিকভাবেই এই ছবি পোস্ট করার পরেই তাদের ভক্তরা অত্যন্ত আপ্লুত এবং সেই ছবিতে লাইকের বন্যা বয়ে যাচ্ছে এবং কমেন্ট বক্স উপচে পড়ছে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা বার্তায়। আপনিও দেখে নিন এই জুটির মিষ্টি প্রেমের সেই ছবিটি…

আরও পড়ুন: ঠিক যেন পাশের বাড়ির মেয়ে! প্রসাদ বিতরণ থেকে ধুনুচি নাচ, নজর কাড়লেন মিমি চক্রবর্তী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest