Site icon The News Nest

পুজোর আগে এক্কেবারে ছকভাঙা সাজে ধরা দিলেন ‘রানীমা’ দিতিপ্রিয়া

d2

দিতিপ্রিয়া রায়। নাম শুনলেই সকলের চোখের সামনে ভেসে ওঠে মিষ্টি এক মেয়ের মুখ। বয়সে অনেকটাই ছোট এই মেয়ে বেশ কয়েকবছর ধরে অভিনয়ে টেক্কা দিচ্ছেন যে কোনও অভিনেত্রীকে।বাংলা টেলিভিশন দুনিয়ায় দিতিপ্রিয়া এখনঅন্যতম জনপ্রিয় নাম৷ রানি রাসমণির চরিত্রে দিতিপ্রিয়া প্রতিদিনই হাজির হন টিভি স্ক্রিনে৷

তবে পুজোর আগে একেবারে অন্যরূপে ধরা দিলেন তিনি। ছোট করে কাটা চুল। গাঢ় খয়েরি রঙের গলাবন্ধ পোশাকে বুধবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিটি ইতিমধ্যেই অনুরাগীদের নজর কেড়েছে।  ছবিটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করার পরই ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে রীতিমতো। মাত্র তিন ঘণ্টাতেই লাইকের সংখ্যা ছাড়িয়েছে ১৫ হাজার।

আরও পড়ুন: ভালোবাসা কি সত্যিই জন্মের ব্যবধান মানে? রহস্য জিইয়ে মুক্তি পেল ‘ড্রাকুলা স্যার’-এর নতুন গান

রানী রাসমনি চরিত্রে যখন অভিনয় শুরু করেন তখন দশম শ্রেণীর ছাত্রী ছিলেন দিতিপ্রিয়া। প্রথমে তাকে বলা হয়, মাত্র তিনমাসের জন্য এই ধারাবাহিকে থাকবেন তিনি। কিন্তু প্রথম থেকেই দর্শকের মন জয় করে নেন তিনি। তাকে ছাড়া এই ধারাবাহিক কেউ দেখবেন না, এই বলে সোশ্যাল মিডিয়াতে নানা পোস্টও করেন দর্শকমহলের একাংশ। এর জেরে সিদ্ধান্ত বদল করেন প্রযোজনা সংস্থা ও চ্যানেল কর্তৃপক্ষ। সিরিয়ালের টিআরপি যাতে কমে না যায় তাই থেকে গেলেন এই ছোট্ট নায়িকা। অতঃপর, যৌবন থেকে শুরু করে মধ্যবয়স্কা ও অবশেষে বার্ধক্য, সব সময়ের সঙ্গে তাল মিলিয়েই এই ধারাবাহিকে নিজের এক অনন্য জায়গা করে নিয়েছেন দিতিপ্রিয়া।

প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘অপরাজিত’ উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রের ছবি ‘অভিযাত্রিক’। এই ছবিতে অপুর চরিত্রে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী ও অপর্নার চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়াকে। সত্যজিৎ রায় অপুর ট্রিলজি শেষ করেছিলেন ১৯৫৯-এ ‘অপুর সংসার’ দিয়ে। ঠিক সেখান থেকেই শুরু হবে ‘অভিযাত্রিক’। প্রায় ষাট বছর পরে এই ছবির হাত ধরেই বাঙালীর নস্টালজিক চরিত্র অপু ফিরবে পর্দায়।

আরও পড়ুন: দুবাইয়ে দাদার সঙ্গে খাওয়া-দাওয়া আর দেদার আড্ডায় মজলেন দেব-রুক্মিণী

Exit mobile version