মিমি-নুসরত কি আর ‘বেস্ট অফ ফ্রেন্ডস’ নন? দুই নায়িকার পোস্টে এ কোন ইঙ্গিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইন্ডাস্ট্রির ভিতরে-বাইরে সকলেই জানেন মিমি (Mimi Chakraborty) -নুসরতের (Nusrat Jahan) বন্ধুত্বের কথা ৷ দু’জনেই টলিউডের প্রথম সারির নায়িকা ৷ দু’জনেই এখন লোকসভার নির্বাচিত সাংসদ ৷ মিমি-নুসরতের দোস্তি এতটাই গাঢ় যে তাঁরা একে অপরকে ডাকেন বনুয়া বলে ৷ সাধারণত ইন্ডাস্ট্রির ইঁদুর দৌড়ের প্রতিযোগিতায় নেমে নায়িকাদের মধ্যে এ হেন গাঢ় বন্ধুত্ব প্রায় দেখা যায় না বললেই চলে ।একসঙ্গে সময় কাটানো, পার্টি, হ্যাং আউট, ভোট…. সবেতেই তাঁরা ছিলেন হাত ধরাধরি করে । কিন্তু হঠাৎই সেই সম্পর্কে যেন ফাটল নজরে পড়ছে । শোনা যাচ্ছে যশের সঙ্গে সম্পর্ক গাঢ় হওয়ার পর থেকেই নাকি দুই বান্ধবীর মধ্যে দূরত্ব বেড়েছে ।

মঙ্গলবার যশ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে মিমি এবং তাঁর অভিনীত ছবি ‘মন জানে না’-র গানের অংশ শেয়ার করেন। যেখানে মিমির সঙ্গে রোম্যান্স করতে দেখা যায় যশকে। কিছুক্ষণের মধ্যেই এর পাল্টা দেন নুসরত । দেবের সঙ্গে তাঁর অভিনীত একটি ছবির দৃশ্য শেয়ার করেন যেখানে নায়ক নায়িকার ফোনে কথোপকথন চলে, নায়িকাকে বলতে দেখা যায় -‘আমার বন্ধুকে পেয়ে আমাকে ভুলে গেছো দেখছি, তুমি চলে যাওয়ার পর না আমার আর কিছু ভাল লাগছে না, খুব একা ফিল করছি।’ এই ভিডিওর উপর পপ আপ করে লেখা উঠে আসে ‘মিস ইউ’। অনুরাগীদের মতে মিমির সঙ্গে যশের এই ভিডিও দেখেই নুসরতের এই স্টোরি পোস্ট।

নুসরতের পরের স্টোরিতে একজন নেক্সট ডোর গার্লকে বলতে শোনা যায়- ‘একটু দেরি করে হলেও যখন আপনি বুঝতে শুরু করেন যে আপনার বন্ধু আপনার সঙ্গে নেই, আপনার উত্থানে কোনও সাহায্য না করে বরং শক্তি কমিয়ে দিতে পিছ পা হবেন না তিনি, সেই বন্ধুর কথা দুবার না ভেবেই সম্পর্ক শেষ করে দেওয়া উচিৎ। কারণ তাঁদের জীবনে রাখলে আপনিই মানসিক ভাবে দুর্বল হবেন। কিন্তু মন ভাল রাখাই নিজের জন্য প্রধান হওয়া উচিৎ।’

আরও পড়ুন: ভালো নেই দিলীপ কুমার! ফুসফুসে জল জমেছে, কমেছে রক্তে অক্সিজেনের মাত্রাও

এর আগেও একে ওপরের বিরোধী মতামত পেশ করে ইন্সটা স্টোরি দিয়েছে মিমি – নুসরত।  শনিবার রাতে মিমি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি মিম পোস্ট করেন, এরপরই নুসরত পরপর দুটি বক্তব্য রাখেন ইনস্টাগ্রাম স্টোরিতে। মিমি লিখেছিলেন, ‘সমস্যাটা হল মানুষ সততার পথে থাকলে, সে সকলের কাছে অপ্রিয় হয়ে ওঠে। আবার মিথ্যাচার করলে সকলের প্রিয় হয়’।

নুসরত পাল্টা লেখেন, ‘কিছু মানুষ সামান্য স্পটলাইটের জন্য অবলীলায় দীর্ঘসময়ের বন্ধুকেও ঠকাতে পারে’। অন্য পোস্টে লিখলেন, জীবনে কে তোমার সামনে সততা দেখাল? সেটা গুরুত্বপূর্ণ নয়। কে তোমার অনুপস্থিতিতেও সততা দেখাবে, সেটাই আসল।

একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন নুসরত-মিমি। দুই নায়িকা নাকি ভালো বন্ধু হয় না, ইন্ডাস্ট্রির এই প্রচলিত মিথ ভেঙেছেন তাঁরা। যশ-নুসরতের সম্পর্ক নিয়ে যখন উত্তাল গোটা টলিগঞ্জ, তখনও মুখে কুলুপ মিমির। নুসরতের পাশাপাশি যশও মিমির ভালো বন্ধু। অন্যদিকে নিখিল জৈনের সঙ্গেও মিমির ইকুয়েশন পারফেক্ট। নিছকই কাকতালীয় প্রায় একই সময়ে মিমি ও নুসরতের এই ইনস্টাগ্রাম পোস্ট? কেনই বা সত্যি-মিথ্যে-বিশ্বাসঘাতকতা-বন্ধুত্ব টেনে এই বক্তব্য দুই নায়িকার? জল্পনা শুরু হয়ে গিয়েছে টলিউডে।

আরও পড়ুন: নিখিলের সঙ্গে আমি লিভ-ইন করেছি, তাই বিচ্ছেদের প্রশ্ন ওঠে না! নীরবতা ভাঙলেন নুসরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest