ভাসলেন ‘খোলা হাওয়া’য়, লিখলেন সরল প্রেম কাব্য -ফ্যানদের ক্রিসমাস গিফট দিলেন মিমি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘আমি তোমায় চেনার মাঝে খুঁজি নিজেকে, ব্যস্তবাগীশ কোনও বিকেলে লিখে ফেলি সরল কোনও প্রেম কাব্য….’

ঝলকই চমকে দিয়েছিল আর বড়দিনে অনুরাগীদের বড় উপহার দিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। এদিন মিমির নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেল নায়িকার গাওয়া দ্বিতীয় রবীন্দ্র সংগীত। ‘আমারও পরাণ যাহা চায়’-এর পর মিমির নতুন নিবেদন ‘তোমার খোলা হওয়া’। রবির এই প্রেমের গানে মিলেমিশে গেল বাংলার অপরূপ রূপ, মৌসুনি দ্বীপ। সমুদ্রের নীল জলে ‘রেড হট’ অবতারে ধরা দিলেন মিমি। কখনও আবার রূপোলি বালুচলে নীল সিফন শাড়িতে সামনে এলেন মিমি।

মিমির গাওয়া বেশিরভাগ গানের শুটিং হয়েছে দেশের বাইরে। তবে এ গান অন্যথা হয়েছে। শুটিং হয়েছে দক্ষিণ ২৪ পরগনার এক নির্জন প্রান্তে। নামখানার একেবারে কাছে, মৌসুনী দ্বীপে। বিদেশ-বিঁভুই ছেড়ে মৌসুনিতে কেন হল শুটিং?

অভিনেত্রী জানিয়েছেন, “আমরা ভেবেছিলাম যে আমাদের ভিডিওর মাধ্যমে দর্শকের কাছে এ জায়গার কথা জানতে পারবে। এবং আরও বেশি লোক ভ্রমণে আগ্রহী হবে এবং এটি পশ্চিমবঙ্গের পর্যটনকে উপকৃত করবে। শুটিং চলাকালীন আমরা বেশ কিছু রহস্যময়ী দ্বীপের কথা জানতে পারি, এক রাতের মধ্যে পুরোপুরি জলে তলিয়ে যায়। আমার ভিডিওর মধ্যে দিয়ে এরকম এক দ্বীপের হদিশও দিয়েছি।”

আরও পড়ুন: শীত জমজমাট মনোহরা- পিঠেপুলি! ‘ম্যাজিক মোমেন্টস’ নিয়ে আসছে ‘মিঠাই’

টিজারে ধরা পরেছিল ড্রোন ক্যামেরার কিছু শট। নীল ঝকঝকে আকাশ, চারিদিকের ম্যানগ্রোভ গাছ আর তার মাঝে টকটকে লাল শাড়ি ও স্প্যাগেটি ব্লাউজে তাঁর মোহময়ী লুকে কাবু হয়েছিলেন মিমি প্রেমীরা। কিন্তু মিউজিক ভিডিওতে ধরা পড়েছে মিমির আরও লুক। কখনও তিনি ডেনিম সঙ্গে সাদা শার্টে স্নিগ্ধ তো কখনও তুঁতে শাড়ির সঙ্গে কনট্রাস্ট লাল স্ট্রিং ব্লাউজে লাস্যময়ী।

লিঙ্কনের সঙ্গীত পরিচালনায় এই গানটি গেয়েছেন মিমি। তাঁর গলায় রবি ঠাকুরের এই গানটি যথেষ্ট প্রশংসা কুড়াতে শুরু করেছে নেট পাড়ায় ইতিমধ্যে।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি ‘থালাইভা’, রয়েছে উচ্চ রক্তচাপজনিত সমস্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest