Tonic box office successful,Dev, Rukmini announce the release date of ‘Kishmish’,

বক্স অফিসে সফল ‘টনিক’, কবে মুক্তি ‘কিশমিশ’এর ? ঘোষণা দেব-রুক্মিনীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জন্মদিনে দর্শকদের জন্য বিশেষ উপহার নিয়ে হাজির হয়েছিলেন দেব(Dev)। মুক্তি পেয়েছিল দেবের ছবি ‘টনিক'(Tonic)। পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেবের রসায়ন মন জয় করেছে দর্শক থেকে শুরু করে ক্রিটিকদেরও। সম্প্রতি প্রেক্ষাগৃহে ২৫ দিন পূর্ণ করল এই ছবি। কেক কেটে ছবির সাফল্য উদযাপন করেছিলেন দেব।রিভিউ বলছিল ভালোই হবে দেব রুক্মিনীর টনিক (dev rukmini tonic review)।

পাশাপাশি এই শীতেই মুক্তি পাওয়ার কথা ছিল দেবের আগামী ছবি ‘কিশমিশ’র(kishmish bengali movie release date)। এই ছবিতে দেবের সঙ্গে জুটিতে ফের দেখা যাবে রুক্মিনী মৈত্রকে(Rukmini Maitra)।বৃহস্পতিবার দেব ঘোষণা করলেন তাঁর ও রুক্মিনীর আগামী ছবির রিলিজ ডেট। আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ'(kishmish bengali movie)।

ফেসবুক স্টাটাসে দেব লিখেছেন, আমরা আসছি আপনাদের আমাদের কলিজার টুকরা দিতে এবং আপনাদের জীবনকে ভালোবাসায় ভরিয়ে দিতে। ২৯ এপ্রিল ২০২২ এ কিশমিশের মতো মিষ্টি। আশা করি পৃথিবী সুস্থ হলে দেখা হবে আপনার নিকটবর্তী থিয়েটারে!

বহু সমস্যা পার করে ‘কিশমিশ’ সিনেমার শুটিং শুরু হয়েছে। রাহুল মুখার্জির(rahul mukherjee director) পরিচালনায় নতুন এ সিনেমায় ফের জুটি হিসেবে দেখা যাবে দেব-রুক্মিণীকে। এ জুটির ষষ্ঠ সিনেমা এটি। ১১ আগস্ট থেকে শুরু হয় সিনেমার শুটিং। সিনেমাটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে পরাণ বন্দোপাধ্যায়, খরাজ মুখার্জি, অঞ্জনা বসু, জুন মালিয়া, কমলেশ্বর মুখার্জি এবং লিলি চক্রবর্তীকে।

এম কে মিডিয়া ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর আগে গেল জুলাইয়ে একঝাঁক তারকা নিয়ে সিনেমাটির মহরত করেন দেব। ‘কিশমিশ’ সিনেমায় তিনটি সময়ের গল্প তুলে ধরা হবে। দেবের চরিত্রের অনেক শেড থাকবে বলেও জানা গেছে। রোমান্টিক-কমেডি ধাচের এ সিনেমায় ‘রোহিনী’ চরিত্রে পর্দায় আসবেন রুক্মিণী। আসছে শীতে মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে এমনটাই জানান দিয়েছেলেন দেব। সে সময় দেব লিখেছেন, নমস্কার, আশা করি সবাই ভালো আছেন। কিশমিশ টি-টোয়েন্টির দুর্গাপূজায় না-হয় নাই হলো। আমরা আসছি শীতে, যদি পৃথিবী সুস্থ থাকে। সুস্থ থাকুন, সিনেমা হলে আসুন।দেবের আগামী ছবি দেখার অপেক্ষায় ভক্ত ও অনুরাগীরা (dev upcoming movie)।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest