Site icon The News Nest

Tonic : মিলছে না টিকিট! ‘সব রেকর্ড ভেঙে দিয়েছে টনিক’, সগর্বে ঘোষণা দেবের

tonic

বড়দিনে মুক্তি পেয়েছে টলিউড অভিনেতা দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘টনিক’। মাত্র চার দিনেই রেকর্ড গড়েছে এই ছবি। মঙ্গলবার সকালে নিজের ছবি নিয়ে এমনটাই ঘোষণা করলেন দেব। ‘নো প্যানিক ওনলি টনিক’ এটাই ছবির মূল মন্ত্র। তাতেই বাজিমাত দেবের টনিকের। দেব প্রথম থেকেই বলেছিলেন, এই ছবিটি তাঁর অত্যন্ত কাছের। ছবির সাফল্যে এদিন দেব টুইটারে লেখেন, ‘করোনা পরবর্তী সব রেকর্ড ভেঙে দিয়েছে টনিক। আমি শুধু আমার দর্শকদের ধন্যবাদ জানাতে পারি। ভালোবাসা আর ভরসা রাখার জন্য আমি আপ্লুত।‘

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘টনিক’। বড়দিনের মরশুমে দর্শকদের বড় উপহার দিয়েছেন দেব আর পরাণ বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে সেই ছবি। জায়গা করে নিয়েছে দর্শক মনে। মঙ্গলবার সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় ছবি নিয়ে সগর্ব ঘোষণা করলেন অভিনেতা।

দেবের জন্মদিনের ঠিক আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। দেব বরাবরাই জানিয়েছিলেন, এই সিনেমা তাঁর মনের খুব কাছের। আর মঙ্গলবার সকালে জানালেন, ‘করোনা পরবর্তী সব রেকর্ড ভেঙে দিয়েছে টনিক। আমি শুধু আমার দর্শকদের ধন্যবাদ জানাতে পারি ভালোবাসা আর ভরসা রাখার জন্য। আমি আপ্লুত।’

প্রসঙ্গত, ২০২১ সালে দেবের তিনটে ছবি মুক্তি পেয়েছে। যার মধ্যে ‘টনিক’ আর ‘গোলন্দাজ’ মুক্তি পেল প্রেক্ষাগৃহে। আর ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ টিভি ও ওটিটি-তে। যদিও দেব অভিনয় করেননি ‘হবুচন্দ্র’য়। বরং তিনি এই ছবির প্রযোজক।

২০২২ সালে মুক্তি পাবে দেবের পরবর্তী ছবি ‘কিশমিশ’। যাতে নায়িকা চরিত্রে দেখা মিলবে রুক্মিণী মৈত্র-র। এই নিয়ে এটা তাঁদের ৬ নম্বর ছবি হতে চলেছে। শ্যুট শেষ ইতিমধ্যেই। পোস্ট প্রোডাকশনের কাজও শেষ হওয়ার পথে। এখন অপেক্ষা শুধু ছবি মুক্তির!

 

Exit mobile version