Tota Roy Chowdhury is waiting to work with Karan Johar

করণের ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’তে Tota Roy Chowdhury, শ্রীময়ী থেকে নিলেন বিরতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে এর আগেও একাধিক ছবিতে কাজ করেছেন টোটা রায়চৌধুরী(Tota Roy Chowdhury)। সুজয় ঘোষ, মধুর ভান্ডরকর, প্রদীপ সরকারের মতো পরিচালকের ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। আর এবার করণ জোহরের (Karan Johar)-র পরিচালনায় দেখা যাবে টোটাকে।

কয়েকদিন আগেই রণবীর সিং(Ranveer Sing) ও আলিয়া ভাট(Alia Bhatt)কে নিয়ে ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবিটির কথা ঘোষণা করেছেন করণ জোহর। সেই ছবিতেই রণবীর-আলিয়ার সঙ্গে দেখা যাবে ‘শ্রীময়ী’র রোহিত সেনকে। শোনা যাচ্ছে, বলিউডের এই ছবিতে কাজ করার জন্য আপাতত, ‘শ্রীময়ী’ ধারাবাহিক এবং বাংলার আরও কিছু কাজ থেকে বিরতি নিয়েছেন টোটা। এই ছবির কাজ শেষ হলে ফেলুদা সিরিজ়ের একটি গল্পের শুট শুরু করবেন টোটা।

এবিষয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ”হ্যাঁ ছবিটা আমি করছি, এই ছবিতে আলিয়া ভাট ও রণবীর সিং কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন। তার সঙ্গে রয়েছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয় বচ্চন। আরও অনেকে রয়েছেন , তাঁদের মধ্যে আমিও একজন। সেপ্টেম্বর থেকে শ্যুটিং শুরু। তবে এর বেশি কিছু আমি এখন কিছু বলতে পারব না।” সম্প্রতি ধর্মা প্রোডাকশনের ওয়েব সিরিজ ‘অজীব দস্তানস’-র ‘অনকহি’ গল্পে দেখা দেখা গিয়েছিল টোটাকে। সেখানেই টোটাকে পছন্দ হয় করণের। আর সেই সুবাদেই তিনি ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবিতে কাজের প্রস্তাব পেয়েছেন।

আরও পড়ুন: Vamika: ৬ মাস পূর্তি ভামিকার, একরত্তির একগুচ্ছ ছবি শেয়ার করলেন মা অনুষ্কা

প্রায় পাঁচ বছরের বিরতির পর ফের পরিচালনায় ফিরছেন করণ জোহর। করণের কামব্যাকের খবর এতদিন বলিউড ইন্ডাস্ট্রির আনাচে কানাচে শোনা যাচ্ছিল। নিজে অফিশিয়ালি সে খবর শেয়ার করে করণ টুইট করেন, ‘এটা নতুন জার্নির শুরু আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। তিনি আরও জানান, এই গল্পটা তাঁর কাছে অত্যন্ত স্পেশাল। পরিবার এবং প্রেমের গল্প।

২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্যা রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সে ছবিতে। ২০২০তে রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডেনকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকে নিয়ে ‘তখত’-এর ঘোষণা করেছিলেন করণ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে ছবির কাজ পিছিয়ে যায়। গত এক বছরে ওয়েব অ্যান্থোলজি ‘লাস্ট স্টোরিজ’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর একটি করে গল্প পরিচালনা করেছেন তিনি। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি। কিন্তু গত পাঁচ বছরে ছবি পরিচালনা করেননি।

আরও পড়ুন: Janhvi Kapoor: প্রেম করছেন জাহ্নবী কাপুর! লাগাতার Whatsapp-এ মেসেজ আদান-প্রদান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest