trailer launched of tonic bengali film

বড়দিনে ইচ্ছেপূরণের চাবিকাঠি নিয়ে হাজির ‘টনিক’ দেব, দেখুন Trailer

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘ অপেক্ষার অবসান। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে দেবের আসন্ন ছবি ‘টনিক’। ছবিতে অভিনয় করেছেন দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া প্রমুখ। প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যৌথ প্রযোজনায় ‘টনিক’ তৈরি করছেন দেব। বুধবার ছবির ট্রেলার স্যোশাল মিডিয়ায় মুক্তি পেয়েছে।

পরিচালক অভিজিত সেনের ডেবিউ ছবি টনিক। আশি বছরের জলধর সেন ওরফে পরাণ বন্দ্যোপাধ্যায় পালিয়েছেন। সব বাঁধা আর শেকল থেকে নিজেকে মুক্ত করতে চান তিনি। ছেলের সব বারণ-কে বুড়ো আঙুল দেখিয়ে বিবাহবার্ষিকী সেলিব্রেট করতে পাহাড়া পাড়ি দিয়েছেন তিনি। সফরসঙ্গী স্ত্রী শকুন্তলা বড়ুয়া এবং ‘টনিক’ দেব। এই বয়স্ক দম্পতির ইচ্ছেপূরণের কাণ্ডারী হবেন দেব।

আরও পড়ুন: ‘বহু যুগের সম্পর্ক তোমার সঙ্গে’, বিয়ের সময় রাজকুমারকে সিঁদুর পরালেন পত্রলেখা

ছবির ট্রেলার জুড়ে নজর কাড়াল দেব-পরাণ রসায়ন। ট্রেলারের ডায়লগ মারকাটারি, যা  আপনার সঙ্গে থাকবে। ‘মন টাটকা থাকলে এই বয়সেও ফাটকা খেলা যায়’, ব্যাস টনিকের এই মন্ত্র জপেই ‘এক রাশ ইচ্ছে’গুলো পূরণ করতে চান জলধরবাবু। রিভার রাফটিং, প্যারাগ্লাইডিং থেকে পাহাড় চড়া কিচ্ছু বাদ নেই! ক্রিসমাস মানেই দেবের জন্মদিনও বটে, তাই এই বছর ‘টনিক’ দেবের তরফে ভক্তদের রির্টান গিফট। এই বছর ৩৯-এ পা দেবেন দেব।

ছবিতে এক ট্রাভেল এজেন্সির কর্মী হিসাবে পাওয়া যাবে ‘টনিক’ দেবকে। তাঁর কাকার ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। তিন প্রধান চরিত্রের সম্পর্কের সমীকরণ নিয়েই এগোবে এই ছবির গল্প। মূলত ইচ্ছেপূরণের গল্প বলবে টনিক। বড়দিনের ছুটিতে টনিক কি পারবে বক্স অফিসকে চাঙ্গা করতে নজর থাকবে নেটিজেনদের।

আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে শারীরিক সম্পর্কে মেতেছি ’, Ishq with Nusrat-তে বিস্ফোরক ঋতাভরী

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest