trailer of robindronath ekhane kawkhono khete aashenni out now

REKKA: মুশকান জুবেরী মানুষ না ডাইনি? সৃজিতের রেস্তরাঁ রহস্যর জট খুলবে ১৩ অগাস্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছবি তৈরির পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও চুটিয়ে কাজ করছেন সৃজিত। সদ্যই নেটফ্লিক্সের অ্যান্থোলজি সিরিজ ‘রে’-তে দুটি গল্প পরিচালনা করেছিলেন সৃজিত। ফের বাংলায় প্রত্যাবর্তন, এবার হৈচৈ-এ রহস্য-রোমাঞ্চ সিরিজ নিয়ে। আর এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন। থ্রিলার লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন রচিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ থ্রিলার উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজ। সোমবার (২৫ জুলাই) প্রকাশ পেল এই সিরিজের ট্রেলার।

এর আগে টিজারে নতুন এই রেস্তোরাঁর হদিশ দিয়ে দর্শকদের কৌতূহল বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আড়াই মিনিটের ট্রেলার মুক্তির পর সে আগ্রহ যে দ্বিগুণ হল, তা আর বলার অপেক্ষা রাখে না।

বাংলাদেশের সুন্দরপুরের এক খ্যাতনামা রেস্তোরাঁ। এবং তার চেয়েও অদ্ভূত সেটির নাম- ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। কিন্তু এই রেস্তোরাঁটি কেন এত জনপ্রিয়? সেটা জানতেই সেখানে এসে হাজির হন সাংবাদিক নিরুপম চন্দ। এই রেস্তোরাঁর মালকিন মুসকান জুবেরীকে নিয়ে নিরুপমের মনে জাগে একাধিক প্রশ্ন, এর জেরেই সে যোগযোগ করে পুলিশের সোর্স আতর আলীর সঙ্গে।

আরও পড়ুন: ‘অন্তঃসত্ত্বা নই’, ঋতুচক্রের প্রথম দিনের ছবি পোস্ট করে জানালেন Sonam Kapoor

তিনিই নিরুপমকে মুসকান সম্পর্কে অদ্ভুত সব তথ্য দিতে থাকেন। এরপর সেখানে একের পর এক ঘটনার ঘনঘটা। পাঁচজন নিখোঁজ, আর সেই রহস্যের সঙ্গে অদ্ভূতভাবে জড়িয়ে এই রেস্তোরাঁ ও তার মালকিন মুসকান জুবেরি।  রহস্যময়ী এই নারী কি আদৌ মানুষ? ট্রেলারেই হাড়হিম করা উত্তর শোনা গেল মুশকানের গলায় ‘আমি রক্তচোষা ডাইনি’।

এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন আজমেরী হক বাঁধন। সম্প্রতি কানের লাল গালিচায় ঝড় তুলেছেন যিনি, সেই বাঁধনই টলিউড জার্নি শুরু করছেন সৃজিতের হাত ধরে। মুসকান জুবেরীর চরিত্রে চমকে দিলেন এই অভিনেত্রী।

বাঁধন ছাড়াও এই সিরিজে অভিনয় করছেন মুখ্য ভূমিকায় রয়েছেন অঞ্জন দত্ত (Anjan Dutta), অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti), রাহুল বোস (Rahul Bose)। সাংবাদিক নিরুপম চন্দর চরিত্রে রয়েছেন রাহুল বোস, আর আতর আলির চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। এক পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অঞ্জন দত্তকে। আগামী ১৩ আগস্ট থেকে হৈচৈ-তে স্ট্রিমিং শুরু হবে এই সিরিজের।

আরও পড়ুন: আরও বিপাকে রাজ কুন্দ্রা! অফিস থেকে মিলল গুপ্ত আলমারির হদিশ, বিরুদ্ধে সাক্ষী দেবেন তাঁর ৪ কর্মচারী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest