Triangle love-sex-alienation! Deepika's 'Gaheraiya', the complex puzzle of the relationship, see the trailer

ত্রিকোণ প্রেম-যৌনতা-পরকীয়া! সম্পর্কের জটিল ধাঁধা দীপিকার ‘গহেরাইয়া’, দেখুন ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঘুণ ধরা সম্পর্ক। আর তা থেকে মুক্তি পেতে নয়া সম্পর্কে জড়িয়ে পড়ার গল্প বলে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘গহেরাইয়া’। ত্রিকোণ প্রেম-পরকীয়া নিয়ে সম্পর্কের জটিল ধাঁধায় মোড়া সিনেমার কাহিনি। ট্রেলারেই মিলল তার ইঙ্গিত।

৫ জানুয়ারি তাঁর জন্মদিনে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) শেয়ার করেছিলেন তাঁর নতুন ছবি ‘গেহরাইয়াঁ’-র পোস্টার। তারও আগেই প্রকাশ পেয়েছিল টিজার। সেই সময় থেকেই ছবি ঘিরে প্রত্যাশা তৈরি হয়েছিল। অবশেষে বৃহস্পতিবার মুক্তি পেল ছবির ট্রেলার। শকুন বাত্রা পরিচালিত এই ছবিতে দীপিকা ছাড়াও রয়েছে অনন্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদী। টিজার থেকে যা মনে হয়েছিল, ট্রেলারে সেই ধারণা আরও পরিষ্কার হল— ‘গেহরাইয়াঁ’ ত্রিকোণ প্রেমের গল্প ব‌লবে। ১১ ফেব্রুয়ারি ছবিটি দেখা যাবে আমাজন প্রাইমে।

ছবিতে দীপিকা ও অনন্যা অভিনয় করেছেন তুতো বোনের ভূমিকায়। ট্রেলারে দেখা যায়, অনন্যা ডেটিং করছেন সিদ্ধান্তের সঙ্গে। অন্যদিকে দীপিকারও প্রেমিক রয়েছে। কিন্তু ক্রমেই দীপিকা জড়িয়ে পড়তে থাকেন সিদ্ধান্তের সঙ্গে। ক্রমেই পরিস্থিতি অসহনীয় হয়ে উঠতে থাকে। দীপিকা-সিদ্ধান্তের সম্পর্ক ক্রমেই স্পষ্ট হয়ে উঠতে থাকে অনন্যার কাছে। শেষ পর্যন্ত কোন অতলে নামবে এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ তার হদিশ ছবি থেকেই মিলবে।

আরও পড়ুন: নিজের হাতেই খেয়েছেন, লতা মঙ্গেশকরের শারীরিক পরিস্থিতির সামান্য উন্নতি

পরিচালকের কথায় এই ছবি হল ‘mirror into modern adult relationships’ মানে আজকের জমানার পরিণত বয়সের সম্পর্কের একটা বাস্তব প্রতিচ্ছবি এই সিনেমায় তুলে ধরবার চেষ্টা চালিয়েছেন ‘কাপুর অ্যান্ড সনস’ পরিচালক।

‘গেহরাইয়া’র ট্রেলারে দীপিকা-সিদ্ধার্থের কেমিস্ট্রি নিয়ে চর্চা থামছে না। বিয়ের পর প্রথমবার এমন সাহসী চরিত্রে দেখা মিলল দীপিকার। পরনে স্পোর্টস ব্রা, বিছানায় শুয়ে সিদ্ধান্তের ঠোঁটে ভিজে চুমু খাচ্ছেন দীপিকা। কখনও আবার সমুদ্রের জলে জমে উঠেছে তাঁদের রোম্যান্স।

আরও পড়ুন: ঢালিউড নায়িকার বস্তাবন্দি দ্বি-খণ্ডিত দেহ উদ্ধার, আটক স্বামী, প্রশ্নের মুখে নায়ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest