TRIDHA CHOUDHURY GETS TROLLED AFTER SHARING HER PHOTOGRAPH IN A REVEALING DRESS

‘ওইটুকু রেখে কী হবে?’, স্বল্পবাসে ছবি পোস্ট করে ট্রোলড ত্রিধা, মুগ্ধ নিখিল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খোলামেলা ছবি শেয়ার করে সামাজিক মাধ্যমে ট্রোলড ত্রিধা চৌধুরী (Tridha Choudhury) ৷ সম্প্রতি তিনি ফেসবুকে ছবি দিয়েছেন যেখানে জলাশয়ের পাশে উদ্বাহু হয়ে আছেন ৷ ক্যাপশন দিয়েছেন ‘ভালবাসা ও আনন্দকে জড়িয়ে ধরা’ ৷ ছবিতে অভিনেত্রীর পরনের পোশাক নিয়ে কটূক্তি করেছেন নেটিজেনরা ৷

মন্তব্য বাক্সে কেউ লিখেছেন, ‘‘তুমি কত সুন্দর ৷ আরও সুন্দর লাগত যদি ওই দুটো পোশাক খুলে দাও তো ৷ ’’ কেউ আবার লিখেছে, ‘‘ওই টুকু রেখে কী হবে? ওইটাও খুলে ফেল ৷ দেখতে অনেক ভাল লাগবে ৷’’ কটাক্ষ উড়ে এসেছে ত্রিধার ছবি তোলার ভঙ্গি নিয়েও ৷ তিনি হরিনাম সংকীর্তন করছেন, উড়ে এসেছে এমন তির্যক মন্তব্যও ৷

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

তবে ট্রোলিংয়ে পিছপা না হয়ে স্বল্পবাসী হয়ে আরও ছবি পোস্ট করেছেন ত্রিধা ৷ সেখানে তিনি সাঁতারের পোশাকে বসে আছেন খোলা আকাশের নীচে উন্মুক্ত সুইংমিং পুলে ৷ পিছনে আকাশের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে গিয়েছে নীল সমুদ্র ৷  নীল আকাশের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে গিয়েছে নীল সাগর আর সুইমিং পুলের জল। অভিনেতা নিখিল এই ছবির কমেন্ট বক্সে লিখেছেন- ‘পাগলামি’।

আরও পড়ুন: নাইট কার্ফু ভেঙে রাস্তায় ঈশা সাহা, খুন করেছি না মদ খেয়ে গাড়ি চালিয়েছি – প্রশ্ন নায়িকার

বিকিনিতে বেজায় স্বচ্ছন্দ্য ত্রিধা। অভিনেত্রীর এই বিকিনি লুক ঘিরে চর্চার শেষ নেই। রবিবার গোয়ায় সুইমিং পুলের ধারে বসে সমুদ্রের দিকে তাকিয়ে একটি ছবি পোস্ট করেন সুন্দরী। হলুদ মনোকিনিতে গোয়ার উষ্ণতার পারদ আরও বাড়িয়ে দিয়েছেন ত্রিধা।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

ত্রিধার সঙ্গে নিখিলের ‘ছোটবেলার বন্ধু’ বলিউডের দুই চেনা মুখ ডিজাইনার নাতাশা সুদ ও মিউজিশিয়ান আনয়সা-র সঙ্গে ছুটির মেজাজে ধরা দিয়েছেন। নিখিল-ত্রিধা একে অপরকে বহুদিন চেনেন। ত্রিধা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘নিখিল আর আমি একই স্কুলে পড়েছি, ও আমার চেয়ে ৬ বছরের সিনিয়র। সেই হিসাবেই শুধু আমি ওকে চিনি। এমনও নয় যে খুব ভালো করে চিনি। তবে ওর সঙ্গে যেটুকু কথা হয়েছে সেখানে বাঞ্জি জাম্পিং, ডাইভিং, বেড়ানো- এইসব কমন ইন্টারেস্টের কথা আলোচনা করেছি। আমাদের কোনও ঘনিষ্ঠতা নেই’।

নিখিল-ত্রিধা যতই নিজেদের সম্পর্ককে স্রেফ ভালো বন্ধুত্বের নাম দিক নেটিজেনরা কিন্তু তাঁদের করা পোস্ট, রিয়্যাকশন থেকে ক্রমাগত অর্থ খুঁজেই চলেছেন। মাস কয়েক আগেই কলকাতায় এসে নিখিলের সঙ্গে কফি ডেটেও গিয়েছিলেন ত্রিধা।

আরও পড়ুন: শরীরে মিশেছে শরীর! ‘ও মন রে’র মোশন পোস্টারে তাক লাগালেন ‘যশমিতা’, আপনি দেখেছেন?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest