তৃণা থেকে প্রতিদিন কী করে গুনগুন হয়ে ওঠেন, রহস্য শেয়ার করলেন অভিনেত্রী নিজেই

তৃণা থেকে গুনগুন হয়ে ওঠার মুহূর্ত এ বার ভেসে উঠল ইনস্টাগ্রামে।

তৃণা থেকে গুনগুন হয়ে ওঠার মুহূর্ত এ বার ভেসে উঠল ইনস্টাগ্রামে। শেয়ার করলেন তৃণা সাহাই। মেক আপ রুমের গল্প নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করলেন তৃণা। ‘খড়কুটো’র শ্যুটিংয়ের জন্য মেক আপ করতে দেখা গেল তাঁকে। অর্থাৎ তুলির ছোঁয়ায় ধীরে ধীরে ‘গুনগুন’ হয়ে উঠল তৃণা। মুখে বেস মেক আপের পর চলল চোখের মেক আপ। তার পরে ভ্রু আঁকা এবং আই ল্যাশ কালারের কেরামতি। গুনগুনের মতো করে চুলও ঠিক করা হল তাঁর। সব শেষে সিঁথিতে সিঁদুর লাগিয়ে নিলেন সদ্য বিবাহিত তৃণা। সেই মুহূর্তেই মিলে গেল ‘রিল’ আর ‘রিয়েল’।

আরও পড়ুন: ৫ ঘণ্টার মধ্যেই ১০ লক্ষ লাইক! ইনস্টাগ্রামে এ কী পোস্ট করলেন সানি লিওন?

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)


আপাতত ‘খড়কুটো’তে ধীর আঁচে প্রেমের গল্প তৈরি হচ্ছে ‘সৌগুন’-এর। নিজের প্রতি ‘ক্রেজি’র ভালবাসা একটু একটু করে বুঝে নিতে পারছে গুনগুন। আবার বকা খেয়ে জ্যাঠাইকে জব্দ করতে গিয়ে ঘুমের ওষুধ খেয়ে সকলের আত্মারাম খাঁচাছাড়া করে ফেলেছিল সে। আপাতত এই ক্ষতেই প্রলেপ লাগাতে এই মধুচন্দ্রিমার আয়োজন করছে সৌজন্য। ঝাঁ চকচকে রিসর্টে গুনগুনকে নিয়ে একান্তে সময় কাটাতে যাচ্ছে সে। সকলের সামনেই বলেছে, ‘আর কোনও দিন খারাপ ব্যবহার করব না।’ ফলে মধুরেণ সমাপয়েৎ হওয়ারই ছিল। দৃশ্যের পরই জলরাশির গর্জন আর যুগলের মিলন। যা খানিকটা স্বস্তি দিচ্ছে দর্শকদের।

সব মিলিয়ে দর্শকদের পছন্দের তালিকায় উপরের দিকে ‘খড়কুটো’। তার সঙ্গেই গুনগুনও পৌঁছে গিয়েছে বাংলার ঘরে ঘরে। এই ভিডিয়োতে তৃণাকে নিজের পছন্দের চরিত্রে রূপান্তরিত হতে দেখে তাই আপ্লুত অনুরাগীরাও। অভিনেত্রীকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: করোনা আক্রান্ত শন, আইসোলেশনে কিভাবে সময় কাটাচ্ছেন -জানালেন নিজেই