Trina saha shares her experience meeting shah rukh khan on 28th kiff

Trina Saha: তৃণার হাতে চুম্বন শাহরুখের! একদিন পরেও ঘোর কাটছে না অভিনেত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বেধনী অনুষ্ঠান শুরু হওয়ার পর এসে পৌঁছান শাহরুখ খান। এ দিন মঞ্চে কিং খান বক্তব্য রাখতেই গোটা স্টেডিয়াম উচ্ছ্বাসে ফেটে পড়ে। সাদা শার্ট এবং কালো স্যুটে সকলের নজর ছিল বাদশাহর দিকে। বাংলায়ও কথা বলেন তিনি। উৎসবের মঞ্চ মাতিয়ে রেখেছিলেন বলিউডের বাদশা।

অনুষ্ঠান থেকে টেলি অভিনেত্রী তৃণা সাহাও (Trina Saha) নিজের ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করেছেন। শাহরুখের সঙ্গে ছবি তুলে নেটদুনিয়ার পাতায় শেয়ার করেছেন। বাদশার পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন তৃণা। সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘কোনও ক্যাপশনের প্রয়োজন নেই।’ সঙ্গে জুড়েছেন লাল হৃদয়ের ইমোজি। ছবিটি তুলে দেওয়ার জন্য পরিচালক অরিন্দম শীলকে ধন্য়বাদও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: Virat Kohli: বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক পোস্ট কোহলির, এ কী প্রতিক্রিয়া অনুষ্কার!

গতকালের অনুষ্ঠানে টিভি তারকাদের প্রতিনিধি হয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী তৃণা সাহা। শাহরুখের ঠিক পিছনে গোলাপি শাড়িতে দেখা মিলল তাঁর। বছর ৫৭-এর সুপারস্টারের সঙ্গে দেখা করার স্বপ্ন বহু বছরের। তৃণার সেই স্বপ্নপূরণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এসআরকের সঙ্গে পরিচয় করিয়ে দেন তাঁর। পাল্টা তৃণার হাত ছুঁয়ে স্নেহের চুম্বন করলেন বাদশাহ।

অভিনেত্রীর কথায়, ‘‘আসলে আমার কাল ওই মঞ্চে বসার কথাই ছিল না। দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) বললেন মঞ্চে বসতে। টিভির জগৎ থেকে আমিই একমাত্র ছিলাম সেই মঞ্চে। এটা প্রাপ্তি। বসলাম ঠিক শাহরুখের পিছনে। ছোট্টবেলা থেকে স্বপ্ন দেখা করব ওঁর সঙ্গে। গত কাল আলাপ করিয়ে দিলেন দিদি। প্রথম আলাপে আমার হাতে আলতো চুম্বন করলেন। আমি সেখানেই যেন শেষ হয়ে গেলাম।’’‘দিওয়ানা’ ছবি দেখেই শাহরুখ অনুরাগী হয়েছেন তৃণা, জানিয়েছেন অভিনেতাকে।

শুধু শাহরুখ নয়, কথা হয়েছে রানি মুখোপাধ্যায়ের সঙ্গেও। মঞ্চে উপস্থিত রানির সঙ্গে কথা বলছেন তৃণা। অভিনেত্রীর দিকে একদৃষ্টে তাকিয়ে এসআরকে। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেত্রী।তৃণার কথায়, ‘‘বহু বছরের স্বপ্ন পূরণ হল কাল, গত কাল যে কার মুখ দেখে উঠেছিলাম!’’ ঘোর কাটতেই চাইছে অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

আরও পড়ুন: Prakash Raj: গেরুয়া পরে ধর্ষণ করলে আপত্তি নেই, দীপিকার পোশাকেই সমস্যা? টুইট প্রকাশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest