বছর শেষে মামার বাড়ির আইবুড়ো ভাত, শুরু হয়ে গেল ‘গুনগুন’ তৃণার বিয়ের অনুষ্ঠান

কাঁটায় কাঁটায় এক মাস চার দিন। তার পরেই সাত পাকে বাঁধা পরবেন নীল ভট্টাচার্য-তৃণা সাহা। চলতি মাসের গোড়ায় জমকালো ব্যাচেলর পার্টি। রবিবার মামার বাড়ির আইবুড়ো ভাত। শুরু হয়ে গেল ‘গুনগুন’ তৃণার বিয়ের অনুষ্ঠান। পাশাপাশি, নতুন বছরের গোড়াতেই অভিনেত্রীর জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় তারও তোড়জোড় শুরু করে দিয়েছেন অনুরাগীরা।

আইবুড়ো ভাতের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ময়ূরকণ্ঠী নীল শাড়ি আর কনট্রাস্ট  রানি ব্লাউজে তৃণা গুনগুনের মতোই অনায়াস। অভিনেত্রীর কথায়, ‘‘মামার বাড়ি থেকে এই শাড়ি দিয়েছে। সেটা পরেই খেতে বসেছি। যা যা খেতে ভালবাসি, সমস্ত নিজেদের হাতে রেঁধে খাওয়ালেন মামা-মামীরা। আশীর্বাদ করলেন আগামী দিনের জন্য।’’

ভাত,ডাল,সুক্তো, পাঁচ রকমের ভাজা, রকমারি মাছ,পনীর, মিষ্টি, পায়েস- কী ছিল না মেন্যুতে! চেটেপুটে আইবুড়ো ভাতের স্বাদ নিলেন তৃণা। খাবার শুরু আগে পোজ দিলেন ছবি তুলতে। রীতি মেনে কাঁসার থালায় হল খাবার পরিবেশন।

আরও পড়ুন: ‘সত্যমেব জয়তে ২’ ছবির শ্যুটিং সেটেই আহত জন, ছুটতে হল হাসপাতালে

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

নায়িকার কথায়, ‘আমাদের বাড়িতে নিয়ম হল প্রথম আইবুড়ো ভাত মামার বাড়িতেই খেতে হয়। এই শুরু হল…এরপর আগামিতে একের পর এক আইবুড়ো ভাতের নেমন্তন্ন রয়েছে। পরিবার থেকে বন্ধু-সবাই রয়েছে তালিকায়। সব জায়গায় গিয়ে খেতে হবে’।

চলতি মাসেই করোনা আবহে সব রকমের সাবধানতা মেনে স্বভূমিতে রিসর্ট বুক করে বান্ধবীদের সঙ্গে স্পিনস্টার পার্টি করেছেন তৃণা। কাস্টমাইজড কেক, রকমারি খাওয়ার, চকোলেট, সাজসজ্জা- লাইভ মিউজিক দিয়ে পার্টি উপভোগ করতে দেখা যায় তাঁদের। সব মিলিয়ে বেজায় চনমনে মেজাজে ব্রাইড টু বি তৃণা সাহা। খড়কুটো এখন টেলিভিশের এক নম্বর ধারাবাহিক, সেই আনন্দে আত্মহারা অভিনেত্রী, অন্যদিকে নতুন বছরে নতুন জীবন শুরু একরাশ স্বপ্নে ভাসছেন তৃণা সাহা।

আরও পড়ুন: ফুলশয্যার রাতেই সৌজন্যকে চুমু গুনগুনের! ঝগড়া কি মিটে গেল তাহলে?